কোটচাঁদপুরে মুজিববর্ষ ও জাতীয় দিবসের প্রস্তুতিমূলক সভা

আগামী ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস এবং ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপন উপলক্ষে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা প্রশাসনের আয়োজনে প্রস্তুতিমূলক সভা অনুষ্টিত হয়েছে।

বুধবার বেলা ১১ টার দিকে স্থানীয় উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী অফিসার নাজনীন সুলতানার সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।
আরও পড়ুন: যশোর সরকারি গণগ্রন্থাগারে পুরস্কার বিতরণ

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি শরিফুন্নেছা মিকি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পৌর মেয়র জাহিদুল ইসলাম, থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদ, উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন ফারুক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাদিয়া আক্তার পিংকি, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, পৌর আ.লীগের আহŸায়ক ফারজেল হোসেন মন্ডল সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সাংবাদিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক নেতারা উপস্থিত ছিলেন।

সভায় যথযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস এবং ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপন করার লক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহন করা হয়।

দেশদর্পণ/এসএমআর/এসজে