মহাসড়কে অবৈধ যান চলাচল বন্ধে ট্রাফিক পুলিশের অভিযান

ঝিনাইদহে নিষিদ্ধ হাইড্রলিক হর্ণ জব্দ ও অবৈধ থ্রী হুইলারে বিশেষ অভিযান চালিয়েছে ট্রাফিক পুলিশ। এসময় প্রায় অর্ধ শতাধিক বাস, ট্রাক থেকে নিষিদ্ধ হাইড্রলিক হর্ণ এবং রেজিঃ বিহীন মোটরসাইকেলের বিরুদ্ধে অভিযান পরিচালনায় প্রায় অর্ধ শতাধিক গাড়ী থেকে হাইড্রলিক হর্ণ, শতাধিক ইজিবাইকের টায়ার ফুটোকরন এবং ৫ টি রেজিঃ বিহীন মোটরসাইকেল জব্দ করা হয়।

বৃহস্পতিবার ঝিনাইদহ ও চুয়াডাঙ্গা মহাসড়কের ছাগল ফার্মের পশ্চিমে এ অভিযানে নেতৃত্ব দেন ট্রাফিক সার্জেন্ট মোঃ মোস্তাফিজুর রহমান অন্যান্য পুলিশ সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজিবুল, মোঃ জীবন, সেজান, শরিফুল ও তবিবুর।
আরও পড়ুন: কুড়িগ্রামে মুজিববর্ষ উদযাপন প্রস্তুতি সভা অনুষ্ঠিত

ঝিনাইদহ জেলার বারবার নির্বাচিত শ্রেষ্ঠ সার্জেন্ট মোস্তাফিজুর রহমানকে প্রশ্ন করা হলে তিনি বলেন ঝিনাইদহ পুলিশ সুপার স্যারের নির্দেশে মহাসড়কে অবৈধভাবে কোন থ্রী হুইলার যাতে চলতে না পারে এবং মানুষের শ্রবনশক্তির মারাত্মক ক্ষতিকারক নিষিদ্ধ হাইড্রলিক হর্ণ অপসারণ করছি এর ফলে মহাসড়কে শৃঙ্খলা ফিরে আসবে এবং দূর্ঘটনা কম হবে।

প্রায় অর্ধ শতাধিক বাস,ট্রাকের নিষিদ্ধ হাইড্রলিক হর্ণ, রেজিঃ বিহীন মোটরসাইকেল ও অবৈধ থ্রী হুইলার যাতে মেইন রোডে চলতে না পার তার জন্য ঝিনাইদহ জেলা ট্রাফিক পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এই অভিযান অব্যহত থাকবে।

দেশদর্পণ/কেএল/এসজে