সোনারগাঁয়ে মাদক বিরোধী সভা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় স্বেচ্ছাসেবী সংগঠন “আলোকিত বাড়ি মজলিস” এর উদ্যোগে এক মাদক বিরোধী আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) মোগড়াপাড়া চৌরাস্তায় অবস্থিত খন্দকার প্লাজা প্রাঙ্গনে “আলোকিত বাড়ি মজলিস” এর সভাপতি আসাদুজ্জামান আসাদ প্রধানের সভাপতিত্বে এই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু।

বিশেষ অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সোনারগাঁ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান শাহ আলম রূপন, সোনারগাঁ থানার সেকেন্ড অফিসার পঙ্কজ কান্তি দাস, উপ-পরিদর্শক (এসআই) আজিজুল হক, হাজী গোলাম মোস্তফা, মোহাম্মদ জসিম উদ্দিন, আওয়ামীলীগ নেতা করিম আহম্মেদ, আলোকিত বাড়ি মজলিস এর সদস্য ও ব্যবসায়ী মনির হোসেন, সংগঠনের সভাপতি আশরাফুল আলম সুমন ও সাধারণ সম্পাদক মোঃ ইয়াসিন, সদস্য মামুনুর রশীদ পাপ্পু, রাকিব হাসান পার্থ, মোঃ আকবর হোসেন, মুকবুল আলম রতন, মোঃ রা‌জিব, মোঃ লিটন, ইমু, মোঃ বোরহান, কামরুল হাসান, কামরুল ইসলাম পাপ্পু, আশরাফুল ইসলাম রাসেল, কামাল হোসেন, হান্নান, আকাশ, মাহিনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
আরও পড়ুন: অস্ত্রসহ আটকের ৫দিনেও শিপুর বিরুদ্ধে নেওয়া হয়নি আইনগত পদক্ষেপ

সভায় প্রধান অতিথি আরিফ মাসুদ বাবু বলেন, একজন মাদকাসক্ত বাক্তিই একটি পরিবারকে ধ্বংস করে দেয়। সবাইকে এ বিষয়ে সচেতন হতে হবে। সোনারগাঁয়ে কাউকেই মাদক ব্যবসা করতে দেয়া হবে না। ঐক্যবদ্ধভাবে তাদেরকে প্রতিহত করা হবে।

এ ব্যাপারে সংগঠনের উদ্যোক্তরা জানান, “আলোকিত বাড়ী মজলিস” একটি স্বেচ্ছাসেবী সংগঠন। মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদমুক্ত সমাজ গঠনের লক্ষ্যে এ সংগঠনটি প্রতিষ্ঠিত হয়।

সম্প্রতি মাদকের ছোবলে বাংলাদেশের প্রতিটি জেলা উপজেলা পাড়া মহল্লার যুব সমাজ আজ ধ্বংসের দ্বারপ্রান্তে পৌঁছে গেছে। এখনি সময় মাদকের হাত থেকে আমাদের আগামীর ভবিষ্যৎ যুব সমাজকে রক্ষা করার।

আলোচনা শেষে সকলের উপস্থিতিতে বিভিন্ন মাদক বিরোধী শ্লোগান দিয়ে একটি র‍্যালী বের করা হয়। র‌্যালিটি খন্দকার প্লাজা থেকে সোনারগাঁ উইমেন্স কলেজসহ বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে।

দেশদর্পণ/এমআর/এসজে