ক্যান্সারে আক্রান্ত বেঞ্জুর পাশে ইবি অ্যালামনাই এসোসিয়েশন

জিহ্বা ক্যান্সারে আক্রান্ত ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের ২০০৯-১০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী বদরুল আমীন বেঞ্জু পাশে দাড়িয়েছে ইবি অ্যালামনাই এসোসিয়েশন।

শনিবার বিকাল সাড়ে ৪টায় উপাচার্যের কার্যালয়ে ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সভাপতি অধ্যাপক ড. আবুল কাশেম তালুকদারের কাছে এক লক্ষ টাকার চেক হস্তান্তর করে ইবি অ্যালামনাই এসোসিয়েশন।

অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি, বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক ও কর্মচারী কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব এবং ইবি প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যক্ষ শাহজাহান আলম সাজু এ চেক হস্তান্তর করেন। এ সময় উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী, উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা এবং ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ প্রমুখ।

প্রসঙ্গত, জিহ্বা ক্যান্সারে আক্রান্ত ইবি শিক্ষার্থী বদরুল আমিন বেঞ্জু বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। ইতোমধ্যে তার জিহ্বার অগ্রভাগের অংশ ড্যামেজ হয়ে গেছে। এই মূহুর্তে তার ক্ষতিগ্রস্থ জিহ্বা কেটে কৃত্রিম জিহ্বা স্থাপন করা প্রয়োজন। এই উন্নত চিকিৎসার জন্য যত দ্রুতসম্ভব তাকে ভারতের টাটা মেমোরিয়াল হাসপাতালে নেয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। এতে চিকিৎসা ব্যয় পড়বে প্রায় ১৫ লক্ষ টাকা।