ছাত্র অধিকার পরিষদ জাবি শাখার কমিটি গঠন

বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখার ১৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি অনুমোদন দেয়া হয়েছে। বৃহস্পতিবার সংগঠনটির আহ্বায়ক হাসান আল মামুন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা যায়। এতে আগামী ১ মাসের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করার আদেশ দেয়া হয়।

এতে বিশ্ববিদ্যালয়ের আইন ও বিচার বিভাগ ৪৩ তম ব্যাচের আরমানুল ইসলাম খানকে সভাপতি করা হয়েছে। আর বাংলা বিভাগের ৪৫তম ব্যাচের জাহাঙ্গীর হোসাইনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটিতে সহ-সভাপতি করা হয়েছে- আলী হোসাইন (ইতিহাস-৪৫ ব্যাচ), সাহানুর রহমান (প্রত্নতত্ত্ব- ৪৫ ব্যাচ), আশিকুল মাহবুব নয়ন (রসায়ন- ৪৫ ব্যাচ), খালিদ মাহমুদ তন্ময় (চারুকলা- ৪৬ ব্যাচ)। আর জিল্লুর শরিফ (প্রাণিবিদ্যা- ৪৬ ব্যাচ) ও শারমিন আক্তার সাথীকে() যুগ্ম -সাধারণ সম্পাদক করা হয়েছে।

এছাড়া কমিটিতে সাংগঠনিক সম্পাদক- সামসুজ্জামান সায়েম (রসায়ন- ৪৬ ব্যাচ), দপ্তর সম্পাদক- নিশাত আব্দুল্লাহ (স ও রা- ৪৬ ব্যাচ), অর্থ সম্পাদক- ইয়াহিয়া জিসান (ইতিহাস- ৪৬ ব্যাচ), প্রচার ও প্রকাশনা সম্পাদক- ইকবাল হোসেন (রসায়ন- ৪৭ ব্যাচ) , সংস্কৃতি সম্পাদক- মো. আলমগীর (বঙ্গবন্ধু তুলনামূলক সাহিত্য ও সংস্কৃতি ইনস্টিটিউট- ৪৮ ব্যাচ)।