নারী-শিশু পাচার ও চোরাচালান প্রতিরোধে বিজিবির মতবিনিময় সভা

বেনাপোল বিজিবি কোম্পানি সদর কতৃক আয়োজিত মাদক, নারী- শিশু পাচার ও চোরাচালান প্রতিরোধে স্থানীয় সংবাদকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সোমবার দুপুরে বেনাপোল বিজিবি কোম্পানি সদর এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে, ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল সেলিম রেজার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বিজিবির উপ-মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মোঃ জালাল গনি খান, এনডিসি, পিএসসি, রিজিয়ন কমান্ডার, দক্ষিন-পশ্চিম রিজিয়ন, যশোর, বিশেষ অতিথি সেক্টর কমান্ডার কর্ণেল মোঃ আরশাদ আলী ও ৪৯ বিজিবি টুআইসি মেজর নজরুল ইসলাম।
আরও পড়ুন: ইসকন মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন মেয়র লিটন

মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, বেনাপোল প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব মহসিন মিলন, সিনিয়র আলহাজ্ব সাংবাদিক বকুল মাহবুব, আলহাজ্ব জামাল হোসেন, প্রেস ক্লাবের সাধারন সম্পাদক রাশেদুর রহমান রাশু, টিভি জর্ণালিস্ট এসোশিয়েশনের সভাপতি সাজেদুর রহমান, দৈনিক ইওেফাকের সাংবাদিক কাজী শাহজাহান সবুজ, দৈনিক যুগান্তর ও আরটিভির সাংবাদিক কামাল হোসেন, এস এ টিভির শেখ নাছির উদ্দিন, দৈনিক জনতার ওসমান গনি, দৈনিক সংবাদের দেবুল কুমার দাস, এটিএন বাংলার আহমদ আলী শাহীন, এশিয়ান টিভির রাশেদুজ্জামান বাপ্পীও মিলন হোসেন, ঢাকা ট্রিবিউনের সেলিম রেজা, নয়া দিগন্তের আব্দুল মান্নান, শাহীদুজ্জামান শাহীন, দৈনিক মানব কন্ঠের ফারুক হাসান, দৈনিক আমার সংবাদের ফারুক হোসেন, আব্দুল আউয়ালসহ ইলেট্রিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মী।

এ সময় প্রধান অতিথি বলেন মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স যে কোন মূল্যে মাদক চোরাচালান বন্ধ করতে হবে। তিনি মাদকের সুফল-কুফল, সীমান্তে অবৈধ পারাপার, মাদক, নারী-শিশু পাচার প্রতিরোধে ও পাসপোর্ট যাত্রীরা যেন হয়রানী না হয় সে বিষয়ে বিজিবিকে সহযোগিতা করার জন্য সকলের প্রতি আহবান জানান।

দেশদর্পণ/এসকেবি/এসজে