ভূয়া সোর্সকে জনতার গণধোলাই

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পুলিশ সোর্স হিসাবে পরিচিত সজিবকে গণপিটুনি দিয়ে আহত করেছে এলাকাবাসী। রোববার দুপুরে মোগরাপাড়া চৌরাস্তা এলাকার ওভারব্রীজের উপরে এ ঘটনা ঘটে ।

ঘটনাস্থলে উপস্থিত এলাকাবাসী জানায়, সজিব দীর্ঘদিন যাবত পুলিশের সোর্স পরিচয় দিয়ে এলাকার নিরীহ লোকজনদের ইয়াবা দিয়ে ফাঁসিয়ে বিপুল পরিমান অর্থ আদায় করে আসছে। এলাকাবাসী আরও জানায় সোনারগাঁ থানার এসআই সলিমুল হকের পরিচয় দিয়ে কয়েকজনকে ফোন দিয়ে টাকা নিয়ে আসতে বলে। বিষয়টি সন্দেহ হলে কয়েকজন যুবক তার অবস্থান জানতে চাইলে মোগরপাড়া চৌরাস্তা ওভারব্রীজের উপর আছে বলে জানায় সজিব। পরে কয়েকজন যুবক ও এলাকাবাসী সজিবকে সনাক্ত করে গণপিটুনি দেয়। এসময় সজিবের সাথে থাকা অপর সহযোগীরা পালিয়ে যায়।
আরও পড়ুন:  দপ্তরী কর্তৃক ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, থানায় মামলা

জানা গেছে, গণপিটুনিতে আহত সজিব পুলিশের এসআই সলিমুল হকের সোর্স হিসেবে কাজ করে। পুলিশ পরিচয়ে চাঁদাবাজী করতে গিয়ে কিছুদিন আগে সনমান্দী এলাকায় গনপিটুনির শিকার হয় এই সজিব। পরে ভুয়া পুলিশ হিসাবে সোনারগাঁ থানায় তাকে সোর্পদ করে এলাকাবাসী। সজিব পৌরসভার কিষ্টপুরা গ্রামের বাসিন্দা।

এ ব্যাপারে এসআই সলিমুল হক জানান, আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। আমার নাম ভাঙ্গিয়ে কেউ অপরাধ করেছে কিনা আমার জানা নাই বলে তিনি ভূয়া সোর্স সজিবের বিষয়টি এড়িয়ে যান।

দেশদর্পণ/এসএ/এসজে