শেখ হাসিনা দেশকে উন্নয়নের রোল মডেল করছেন: শহিদুল ইসলাম

যশোর সদর উপজেলা যুবলীগের প্রতিনিধি সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন বলেছেন, বাংলাদেশ তলাবিহীন ঝুঁড়ি থেকে উন্নয়নের মহাসড়কে পৌছে গেছে। দেশে পদ্মা সেতু হচ্ছে। খাদ্য, স্বাস্থ্য, চিকিৎসা ও বিদ্যুতে দেশ দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। দেশ বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেল হয়েছে। বিশ্বের অনেক বাংলাদেশকে অনুসরণ করছে। বিশ্ববাসীর কাছে বাংলাদেশ উন্নয়নশীল দেশ হিসেবে পরিচিতি লাভ করেছে। সব কিছু সম্ভব হয়েছে শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে। শেখ হাসিনার হাতে দেশ পরিচালনার দায়িত্ব থাকলে দেশ ও দেশের মানুষ ভাল থাকবে। গতকাল প্রেসক্লাব যশোরে এ আয়োজনে তিনি প্রধান অতিথি হিসেবে এ কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনা যুদ্ধপরাধী ও বঙ্গবন্ধুর খুনিদের বিচার করেছেন। যারা দেশের বাইরে আছেন তাদেরকেও দেশে এনে ফাঁসি দেয়া হবে। জিয়ার কুলাঙ্গার পুত্র তারেকেও বিচারের মুখোমুখি করা হবে।
আরও পড়ুন: মাদক ব্যবসায়ীদের মাঝে ফিরে আসতে মরিয়া এসআই বশির

এতে প্রধান বক্তা ছিলেন জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ মুনির হোসেন টগর। বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ রফিকুল ইসলাম রফিক। সদর উপজেলা যুবলীগের আহবায়ক অশোক কুমার বোসের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সহ-সভাপতি সৈয়দ মেহেদী হাসান, দপ্তর সম্পাদক হাফিজুর রহমান, পাঠাগর সম্পাদক আলাউদ্দিন মুকুল, সদস্য কেরামত আলী, শেখ জাহিদুর রহমান লাবু, শামীম হোসেন, শহরের আহবায়ক মাহামুদুল হাসান মিলু, ফতেপুরের আহবায়ক বিএম মনিরুজ্জামান মনির, নওয়াপাড়ার আহবায়ক হুমায়ুন কবির তুহিন, নরেন্দ্রপুরের আহবায়ক আল-মাহমুদ, চাঁচড়ার আহবায়ক সাজ্জাদ হোসেন বাবু। এ সভায় সদর ও ১৫ টি ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দেশদর্পণ/একে/এসজে