কোটচাঁদপুরে অনার্স পড়া ছেলেকে বাঁচাতে পিতা-মাতার সাহায্যের আবেদন 

ঝিনাইদহের কোটচাঁদপুরের একটি পরিবারের লালিত স্বপ্ন ভেঙে চুরমার হতে বসেছে। কলেজ পড়ুয়া অসুস্থ ছেলেকে বাঁচাতে প্রাণপণ চেষ্টা বাবা-মায়ের। যত সামান্য যা কিছু জমি ছিল তাও বিক্রি হয়ে গেছে ইতি মধ্যে। তাতেও কুলকিনারা পাচ্ছেন না পিতা-মাতা। এ পর্যন্ত ১৬ লাখ টাকা খরচ হয়ে গেছে। শেষ পর্যন্ত অর্থের অভাবে ছেলের শেষ পরিণতি চেয়ে চেয়ে দেখা ছাড়া আর কোনো উপায় দেখছেন না তারা।

কোটচাঁদপুর পৌর শহরের বাসিন্দা শরিফুল ইসলাম। তিনি একজন ক্ষুদ্র ব্যবসায়ী। তিনি জানান, ছেলে ইকবাল হাসানকে (২৪) নিয়ে ভবিষ্যতের স্বপ্ন দেখতেন একটু বেশিই। সে জন্য ছেলেকে মানুষের মতো মানুষ করতে কলেজে পড়ান। ছেলে ইকবাল হাসান এবার কোটচাঁদপুর সরকারি কলেজের ম্যানেজমেণ্ট বিভাগের অনার্সের ফাইনাল ইয়ারের পরীক্ষার্থী। গত ৫ মাস আগে হঠাৎ ইকবাল হাসান অসুস্থ হয়ে পড়ে।

তাকে যশোরের বিষেজ্ঞ ডাক্তার দেখিয়ে অবস্থার পরিবর্তন না হওয়ায় ইকবালকে নেয়া হয় ঢাকাতে। বর্তমানে সে আগার গাঁ নিউরো সাইন্সস হাসপাতালে ডাঃ দীন মোহাম্মদের অধিনে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। ডাক্তার বলেছেন ইকবাল হাসান মায়েস্থেনিয়া গ্রাভিস ইউথ থাইমোমা রোগে ভূগছেন। তার অবস্থা সংকটাপন্ন। এ মুহূর্তে তার অপারেশন প্রয়োজন।

শরিফুল ইসলাম জানান, ছেলে ইকবালের অপারেশন করতে এখনো ২০ থেকে ২৫ লাখ টাকা প্রয়োজন। এলাকার স্কুল কলেজ থেকে ছাত্র-ছাত্রী ও শিক্ষকরা স্ব-উদ্যোগে কিছু টাকা তুলে পাঠিয়েছেন। ছেলেকে বাঁচাতে দেশের অন্যান্য স্কুল কলেজ ও দানশীল দয়াবান বিত্তশালী ব্যক্তিরা যদি সাহায্যের হাত বাড়িয়ে দেন তা হলে আমার ইকবাল আল্লাহর রহমতে জীবন ফিরে পেতে পারে।

সাহায্যে পাঠাবার ঠিকানা, শরিফুল ইসরাম, ব্যাংক অ্যাকাউন্ট নং-২০৫০৩০০০১০০০০৩৩১৫, ইসলামি ব্যাংক, কোটচাঁদপুর শাখা, ঝিনাইদাহ। বিকাশ নং- ০১৭১২৫৫০০৬৫। রকেট- ০১৯১১৪৩৭৪৬৫০।