সড়ক দুর্ঘটনায় জেলা আদালতের কর্মচারী নিহত

ঝিনাইদহ সদর উপজেলার গিলাবাড়িয়া ইটভাটার কাছে শনিবার দুপুরে মাইক্রোবাসের সাথে মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঝিনাইদহ চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের কম্পিউটার অপারেটর মোঃ উজ্জল হোসেন (৩১) নিহত হয়েছেন। তিনি হরিণাকুন্ডু উপজেলার শাখারীদহ গ্রামের আশির উদ্দীন মহুরীর ছেলে। ঝিনাইদহ চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের নাজির সোহেল রানা খবরের সত্যতা স্বীকার করেন।

পারিবারকি সুত্রে জানা গেছে, উজ্জল হোসেন শনিবার দুপুরে সাড়ে ১২টার দিকে মটরসাইকেলযোগে গ্রাম থেকে শহরে আসছিলেন। ঝিনাইদহ হরিণাকুন্ডু সড়কের পাগলাকানাই ইউনিয়নের গিলাবাড়িয়া কিংশুক ইটভাটার কাছে পৌছলে একটি মাইক্রোবাসের সাথে তার মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। নিহতর পিতা আশির উদ্দীন মহুরী জানান, তিন মাস আগে উজ্জল বিয়ে করেন। লাশ ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জনতা মাইক্রোবাসটি আটক করে পুলিশে দিয়েছে।
আরও পড়ুন: অপরাধ ঠেকাতে পুলিশ ও জনতার গ্রাম পাহারা

এদিকে কম্পিউটার অপারেটর উজ্জল হোসেনের মৃত্যুতে ঝিনাইদহ চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের কর্মকর্তা কর্মচারীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশনের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও ঝিনাইদহের সাধারণ সম্পাদক আসাফ উদ দৌলা মাসুম। তিনি মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

দেশদর্পণ/কেএল/এসজে