নতুন বছরে যাত্রা শুরু করলো দৌলতপুর প্রেসক্লাবের নতুন কমিটি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে নতুন বছরের প্রথম দিনে যাত্রা শুরু করলো কুষ্টিয়ার দৌলতপুর প্রেসক্লাবের নতুন কমিটি।

স্থানীয় সংসদ সদস্য অ্যাড. আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহ্, উপজেলা চেয়ারমম্যান অ্যাড. এজাজ আহমেদ মামুন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তারকে সঙ্গে নিয়ে দৌলতপুর প্রেসক্লাবের নবগঠিত কমিটির সভাপতি অ্যাড. এমজি মাহমুদ মন্টু, সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম ও নতুন এই কমিটির নেতৃবৃন্দ বুধবার দুপুরে উপজেলা পরিষদ চত্ত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এর আগে নবগঠিত দৌলতপুর প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে প্রেসক্লাবে মতবিনিময় করেন সংসদ সদস্য অ্যাড. আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহ্। এ সময় উপজেলা চেয়ারমম্যান অ্যাড. এজাজ আহমেদ মামুন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার, দৌলতপুর থানার ওসি এসএম অারিফুর রহমান, মুক্তিযোদ্ধা হায়দার আলী, উপজেলা আওয়ামী লীগের শিক্ষাবিষয়ক সম্পাদক অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদেরসহ প্রেসক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

সংসদ সদস্য অ্যাড. আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহ্ দৌলতপুর প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশ ও জাতির কল্যাণে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

২০১৯ সালের শেষ দিন মঙ্গলবার বিকেলে দৌলতপুর প্রেসক্লাবের সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে ভোরের ডাক প্রতিনিধি অ্যাড. এমজি মাহমুদ মন্টুকে সভাপতি, মানবজমিন প্রতিনিধি শরীফুল ইসলামকে সাধারণ সম্পাদক ও ভোরের কাগজ প্রতিনিধি এস আর সেলিমকে সাংগঠনিক সম্পাদক করে এ প্রেসক্লাবের ১১ সদস্য বিশিষ্ট তিন বছর মেয়াদী (২০২০-২০২২) কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়।

নবগঠিত কমিটির অন্য নেতৃবৃন্দ হলেন, সহসভাপতি প্রভাষক আহাদ আলী নয়ন (নয়াদিগন্ত), সহ-সাধারণ সম্পাদক আহমেদ রাজু (সমকাল), ক্রীড়া, সাংস্কৃতিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রভাষক মাহফুজুল আলম (ইনকিলাব), দপ্তর সম্পাদক সাইদুল আনাম (জনকণ্ঠ), অর্থ সম্পাদক এসএম জাহিদ হোসেন (আজকের আলো), নির্বাহী সদস্য জাহাঙ্গীর আলম (আজকালের খবর), সাইদুর রহমার (বাংলাদেশের খবর) ও আতিয়ার রহমান (নতুন সময়)।

এ ছাড়া প্রবীণ সাংবাদিক দৈনিক সংবাদ প্রতিনিধি এম মামুন রেজা ও দৈনিক সংগ্রাম প্রতিনিধি মোশারোফ হোসেন খানকে দৌলতপুর প্রেসক্লাবের উপদেষ্টা মনোনীত করা হয়। এদিকে নতুন বছরের শুরুতে ১৯৭৩ সালে প্রতিষ্ঠিত দৌলতপুর প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন অনেকে।