সোনারগাঁয়ে পরিবার পরিকল্পনা সেবা ও প্রচার সপ্তাহের উদ্বোধন

“পরিবার পরিকল্পনা সেবা গ্রহণ করি, কৈশোরকালীণ মাতৃত্ব রোধ করি” এ প্রতিপাদ্যে শনিবার (৭ ডিসেম্বর) থেকে পরিবার পরিকল্পনা সেবা নিশ্চিত করতে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। সেবা ও প্রচার সপ্তাহ শুরু হয়ে চলবে আগামী ১২ ডিসেম্বর পর্যন্ত।

উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গণে ৬দিন ব্যাপি সেবা ও প্রচার সপ্তাহের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রকিবুর রহমান খাঁন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মুহাম্মদ শফিকুল ইসলাম, সহকারি উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা রূহুল আমিন, সহকারি পরিবার কল্যান কর্মকর্তা (এমসিএইচএফপি) শাহিনা আক্তার, পরিবার পরিকল্পনা পরিদর্শক জসিম উদ্দিন, এস এম জাকারিয়া, শাহজালাল, ইমরান আহমেদ, সেলিম মিয়া, শাহিন কবির, মেহেদি হাসান, কবির হোসেন মৃধা, আব্দুর রহিম, মাহবুবা আক্তার, ফাহিমা আক্তার ও আফরোজা আক্তার প্রমুখ।

আরও পড়ুন:
নিঃসন্তান মুক্তিযোদ্ধাকে বাবা দাবি করে ভাতা উত্তোলন
বর্ণাঢ্য আয়োজনে ইবিতে ছাত্রমৈত্রীর প্রতিষ্ঠা বার্ষিকী পালন

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মুহাম্মদ শফিকুল ইসলাম বলেন, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী জনগণকে প্রত্যাশা অনুযায়ী সেবা দেয়া, সেবা নিতে উদ্বুদ্ধ করা এবং প্রতিটি কর্মীকে সেবা দিতে আরো উৎসাহিত করার জন্য সেবা ও প্রচার সপ্তাহ উদযাপন করে থাকি। এছাড়াও সেবা ও প্রচার সপ্তাহের প্রতিপাদ্যের ওপর ভিত্তি করে মাঠ পর্যায়ে বিভিন্ন কর্মসূচি হাতে নেয়া হয়েছে।

এদিকে পরিবার পরিকল্পনা প্রচার ও সেবা সপ্তাহ উপলক্ষে উপজেলার কাঁচপুরে বিশেষ সেবা ক্যাম্প পরিচালনা করেন মেডিকেল অফিসার (এমসিএইচএফপি) ডা. আব্দুর রব।

ডিসেম্বর ৭, ২০১৯ at ১৬:১০:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এসএ/এআই