খালেদা জিয়া রাজার হালে আছেন: প্রধানমন্ত্রী

জেলখানায় বিএনপি নেত্রী খালেদা জিয়া ভালো আছেন এবং রাজার হালে আছেন। আমাদের কোন প্রতিহিংসা পরায়ণতা নেই। তাকে যাবতীয় সুবিধা দেয়া হচ্ছে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, জিয়াও যেমন খুনী ছিল, খালেদাও খুনী, তারেকও খুনী। এরা খুনী পরিবার।

বুধবার (৪ ডিসেম্বর) বিকেলে আওয়ামী লীগের জাতীয় কমিটির সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, সব অপতৎপরতা এবং প্রতিকূলতার মধ্যেও সরকার সফলভাবে দেশ পরিচালনা করছে। ২০১৮ এর নির্বাচন নিয়ে কথা তোলে বিএনপি। কিন্তু তারা তো জেতার জন্য নির্বাচন করেনি, বাণিজ্যের জন্য নির্বাচন করেছিল।

আরও পড়ুন:
নানা কর্মসূচির মধ্য দিয়ে রেল সেবা সপ্তাহ শুরু
কেশবপুরে প্রমীলা হকি খেলায় কেশবপুর হকি দলের জয়লাভ

প্রধানমন্ত্রী বলেন, আমরা সন্ত্রাসের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছি কিন্তু সবচেয়ে বড় সন্ত্রাসী খালেদা জিয়া। আওয়ামী লীগ মানুষের জন্য কাজ করে, জনগণের জন্য কাজ করে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই মানুষ ভাল থাকে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকা মানে আন্তর্জাতিকভাবে সম্মান। বাংলাদেশের চেহারা আমরা পাল্টে দিয়েছি। এই ধারা আমাদের ধরে রাখতে হবে।

এছাড়া ঘুষখোর, দুর্নীতিবাজ, হত্যাকারীরা কখনো যেন রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে না পারে সবার প্রতি আহ্বান জানান প্রধানমন্ত্রী। অপারেশন ক্লিনহার্টের হত্যাকারীদের ইনডেমিনিটি দিয়ে হত্যার রাজনীতিকে বৈধতা দেওয়া হয়েছে বলেও উল্লেখ করেন সরকার প্রধান।

ডিসেম্বর ৪, ২০১৯ at ১৯:৫৮:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/বাজা/এআই