রাজশাহীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

রাজশাহীতে তৌফিক(২৬) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। (৩ ডিসেম্বর) মঙ্গলবার বিকেল চারটার দিকে নগরীর কয়েরদাড়া এলাকায় এ ঘটনা ঘটে ।

নিহত তৌফিক কয়েড়দাড়া বিলপাড়া এলাকার ভাড়াটিয়া মোহাম্মদ আলীর ছেলে। সে পেশায় একজন রংমিস্ত্রি। স্থানীয়সূত্রে জানা যায়, (২ ডিসেম্বর) সোমবার রাতে স্ত্রীর সাথে তার মনোমালিন্য হয়। এ ঘটনায় শ্বশুরবাড়ির লোকজন আসে তৌফিকের বাড়িতে। পরে তার সাথে শশ্বরবাড়ির লোকজন তার স্ত্রীকে সঙ্গে নিয়ে যায় । কিন্তু তাদের তিন বছরের শিশুকে তৌফিকের নিকট রেখে যায়। পরে স্ত্রীর উপর অভিমান করে (৩ ডিসেম্বর) মঙ্গলবার গভীর রাতের কোন এক সময় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেন তৌফিক।

গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে তৌফিকের স্বজন বাসায় খোঁজ করতে আসলে তৌফিকের ঘরের দরজা খোলা দেখতে পান। ঘরে ঢুকে ঘরের সিলিং ফ্যানের সাথে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তারা। এ সময় তাদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন। পরে মঙ্গলবার বিকালে স্থানীয়দের দেয়া সংবাদের ভিত্তিতে নগরীর বোয়ালিয়া থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের মরদেহ উদ্ধার করে রামেক হাসপাতালের মর্গে প্রেরণ করেন। বর্তমানে ওই যুবকের লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (ফরেনসিক বিভাগ) মর্গে পাঠানো হয়েছে।

আরো পড়ুন :
রাণীশংকৈলে হানাদার মুক্ত দিবস পালিত
শিবগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপনী অনুষ্ঠিত

বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মন জানান, স্থানীয়দের দেয়া তথ্য মতে প্রথমিক ভাবে ধারনা করা হচ্ছে, স্ত্রীর সাথে মনোমলিন্যের জেরেই অত্মহত্যার ঘটনা ঘটেছে। রংমিস্ত্রি তৌফিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য তার মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের (ফরেনসিক বিভাগ) মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে নিহতের মরদেহ হস্তান্তর করা হবে বলেও জানান ওসি ।

ডিসেম্বর ৩, ২০১৯ at ২০:২০:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/মারারা/এজে