ঝিনাইদহে রেড ক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ঝিনাইদহ ইউনিটের ৪৭ তম বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে কবি সুকান্ত সড়কের রেড ক্রিসেন্ট সোসাইটি কার্যালয়ে এ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়।

জেলা পরিষদের চেয়ারম্যান ও রেড ক্রিসেন্ট সোসাইটি ঝিনাইদহ ইউনিটের চেয়ারম্যান কনক কান্তি দাস এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান মাহমুদুল ইসলাম ফোটন, সাধারণ সম্পাদক জে এম রশিদুল আলম রশিদ, নির্বাহী সদস্য জীবন কুমার বিশ্বাস, জিয়াউল হক আজাদ, এনামুল হক এনাম, ইউনিট লেভেল অফিসার তাসলিমা খাতুন ও যুব ইউনিট প্রধান শাহিনুর রহমান মৃদুল।

সাধারণ সভা শেষে ত্রি-বার্ষিক কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে বিনা প্রতিদ্বন্দিতায় জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস চেয়ারম্যান পদে ও জে এম রশিদুল আলম রশিদ সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত হন। ঝিনাইদহে দুস্থ ও অসহায়দের মাঝে সংরক্ষিত আসনের সংসদ সদস্যের ঐচ্ছিক বরাদ্ধের চেক বিতরণ

মনিরুজ্জামান সুমন,ঝিনাইদহ থেকে: ঝিনাইদহে দুস্থ ও অসহায়দের মাঝে ঐচ্ছিক বরাদ্ধের চেক বিতরণ করেছেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্যে খালেদা খানম।

আরো পড়ুন:
এসআই ও কনস্টেবলের  বিরুদ্ধে সাংবাদিকের অভিযোগ
চিকিৎসকের অবহেলায় হাসপাতাল ফটকে সন্তান প্রসব

(২ডিসেম্বর) সোমবার দুপুরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ চেক বিতরণ করা হয়। এসময় সংসদ সদস্য খালেদা খানম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বদরুদ্দোজা শুভ, ভাইস চেয়ারম্যান রাশিদুর রহমান রাসেল, মহিলা ভাইস চেয়ারম্যান আরতি দত্ত, মহারাজপুর ইউনিয়নের চেয়ারম্যান খুরশিদ আলমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। পরে সদর উপজেলার বিভিন্ন এলাকার ১৪ জন অসহায় ও দুস্থ নারী-পুরুষের মাঝে ৮১ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

০২ ডিসেম্বর,২০১৯  at ১৭:৫৯:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/দেপ্র/এজে