ভেজাল গুড় তৈরীর অপরাধে ব্যবসায়ীকে জরিমানা

নাটোরে লালপুরে ভেজাল গুড় তৈরী ও সংরক্ষনের অপরাধে বশির উদ্দিন ও রফিকুল ইসলাম নামের দুই ব্যবসায়ীকে ষোল হাজার টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

রবিবার (০১ ডিসেম্বর) দিনব্যাপী র‌্যাবের ভ্রাম্যমান আদালত লালপুর ও বাগাতিপাড়া উপজেলায় অভিযান চালিয়ে ভেজাল গুড় ও গুড় তৈরীর রাসায়নিক দ্রব্য ও সরঞ্জামসহ দুই ব্যবসায়ীকে আটককরে। বশির উদ্দিন জেলার লালপুর উপজেলার আব্দুলপুর গ্রামের মৃত সিদ্দিক সরদারের ছেলে ও রফিকুল ইসলাম পাশ্ববর্তী বাগাতিপাড়ার শলইপাড়া গ্রামের খবির উদ্দিনের ছেলে।

আরও পড়ুন:
জেল-হাজতে থেকেও বেতন-ভাতা উত্তোলন
কেশবপুরে জাহানারা বেগম ১১ দিন যাবৎ নিখোঁজ

র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের এএসপি এস এম জামিল আহম্মেদ বলেন, ‘দিনব্যাপী নাটোর জেলার লালপুর ও বাগাতিপাড়া উপজেলায় অভিযান চালিয়ে ভেজাল গুড় ও ভেজাল গুড় তৈরী কাজে ব্যবহৃত ভেজাল গুড়, হাইড্রজেন, ফিটকারী, চুন, ডালডা, চিনি, পাওয়ার ক্রাশার, সাইফিং মেশিন, স্টিলের কড়াইসহ দুই ব্যবসায়ীকে আটককরা হয়। পরে আটককৃত বশির উদ্দিন(৪২) ও রফিকুল ইসলাম (৫২) কে ভারপ্রাপপ্ত কম্পানী কমান্ডার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল হোসাইনের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে ভেজাল গুড় তৈরী ও সংরক্ষনের অপরাধে বশির উদ্দিনকে ছয় হাজার ও রফিকুল ইসলামকে দশহাজার টাকা জরিমানা করেন।’

ভারপ্রাপ্ত কম্পানী কমান্ডার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল হোসাইন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ডিসেম্বর ১, ২০১৯ at ২২:০২:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এআর/এআই