সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা, প্রতিবাদ সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুরের রায়পুর রিপোর্টার্স ইউনিটির সদস্য, দৈনিক আমাদের নতুন সময় পত্রিকা’র ও এস টিভি বাংলার লক্ষ্মীপুর প্রতিনিধি তরুণ সাংবাদিক রাকিবুল ইসলাম আল-মাজেদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) সকাল ১০টার দিকে রায়পুর রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় রায়পুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ সকল সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন। সভায় হামলাকারী রায়পুর ইউএনও অফিসের ড্রাইভার খোকন, তার ছেলে মাহবুব ও কবীরের বিরুদ্ধে নিন্দা প্রস্তাব গৃহিত হয়। এবং রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি অভিযোগ দায়ের করা হয়।

সভায় রায়পুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি পীরজাদা মাসুদ হোসাইনসহ সাংবাদিক নের্তৃবৃন্দ, হামলাকারী দ্রুত আইনের আওতায় আনার দাবী জানানো হয়।

উল্লেখ্য: বুধবার (২০ নভেম্বর) বিকাল ৩টা দিকে ইসমাইল হোসেন নামের এক ব্যাক্তির সম্পত্তি সন্ত্রাসীদেরকে দিয়ে দখল করছেন রায়পুর উপজেলার নির্বাহী অফিসারের গাড়ির ড্রাইভার। এই সংবাদ পেয়ে সংবাদ সংগ্রহ করার জন্য তথ্য সংগ্রহ করতে গেলে রায়পুর উপজেলার নির্বাহী অফিসারের ড্রাইভার এবং তার দুই ছেলেসহ বহিরাগত কয়েক জন সন্ত্রাসীদেরকে দিয়ে সাংবাদিক রাকিবুল ইসলাম আল-মাজেদেকে দেশীয় অস্ত্র-শস্ত্র দিয়ে মারধর করেন। এবং পেশাগত কাজে বাঁধা দেয়।

আরও পড়ুন:
প্রধান শিক্ষকের বিরুদ্ধে প্রকল্পের অর্থ আত্মসাতের অভিযোগ
ঝিনাইদহে ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক টেবিল টেনিস প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান

এসময় সাংবাদিক রাকিবের আত্মচিৎকারে স্থানীয় লোক জন এসে তাকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করে।

এই বিষয়ে রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে তাৎক্ষনিক জানানো হলে, তিনি লিখিত একটি অভিযোগ দেওয়ার জন্য বলেন। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলেন।

এ বিষয়ে রায়পুর উপজেলার কর্মরত সাংবাদিক বৃন্দ নিন্দা জানিয়ে বলেন, আমরা এই ঘটনার বিচার চাই, উপজেলা নির্বাহী কর্মকর্তার ড্রাইভার তার নাম ভাঙ্গিয়ে সন্ত্রাসী কর্ম কান্ড চালাবে তা কোন ভাবেই মেনে নেওয়া যায়না। এবং সন্ত্রাসীদের দ্রুত আইণের আওতায় আনার দাবী জানান হয়।

নভেম্বর ২১, ২০১৯ at ১৮:৩৩:৩০ (GMT+ 06)
দেশদর্পণ/আহা/আক/একে/এআই