দৌলতপুরে আ.লীগের সম্মেলন সফলে অধ্যক্ষ সুমনের কৃতজ্ঞতা

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে উৎসবমুখর পরিবেশে সফলভাবে সম্পন্ন হয়েছে। মঙ্গলবার বিকেলে দৌলতপুর মডেল কলেজ মাঠ প্রাঙ্গণে সাফল্যমণ্ডিতভাবে এ সম্মেলন সম্পন্ন হওয়ায় সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সম্মেলন প্রস্তুতি কমিটির অন্যতম সদস্য প্রভাবশালী আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমন।

উপজেলা আওয়ামী লীগের শিক্ষাবিষয়ক সম্পাদক ও দৌলতপুর মডেল কলেজের অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমন সম্মেলনে অংশগ্রহণকারী দলীয় নেতাকর্মীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য, বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিনিধি ও স্বতঃস্ফূর্তভাবে সম্মেলনে যোগ দেয়া সর্বস্তরের মানুষকে ধন্যবাদ জানিয়ে সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, সবার আন্তরিক সহযোগিতায় অত্যন্ত সফলভাবে এই সম্মেলন সম্পন্ন হয়েছে। এ কারণে সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
একই সাথে সম্মেলনের মাধ্যমে সাবেক সংসদ সদস্য আফাজ উদ্দিন আহমেদ পুনরায় সভাপতি ও অ্যাডভোকেট শরিফ উদ্দিন রিমন পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত ছাড়াও বর্তমান সংসদ সদস্য আ. কা. ম. সারওয়ার জাহান বাদশাহ্ সিনিয়র সহসভাপতি ও আরেক সাবেক সংসদ সদস্য আলহাজ রেজাউল হক চৌধুরী পুনরায় সহসভাপতি নির্বাচিত হওয়ায় নবগঠিত কমিটির এই চার শীর্ষ নেতাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন অধ্যক্ষ সুমন।

আরো
পড়ুন:
ইউজিসির মেধাবৃত্তি পেলেন রাবি’র ৮ শিক্ষার্থী
দৌলতপুরে লবণের গুজব, ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমন বলেন, নব নির্বাচিত নেতৃবৃন্দের হাত ধরে তাদের যোগ্য নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীল হবে এবং তারা এলাকার উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রেখে মানুষের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাতে সক্ষম হবেন। দলের পূর্ণাঙ্গ কমিটিতে কোনো বিতর্কিত ব্যক্তির ঠাঁই হবে না। ত্যাগী, পরীক্ষিত ও যোগ্য ব্যক্তিরাই নতুন এই কমিটিতে উঠে আসবেন বলে তিনি জানান।

নভেম্বর ২০, ২০১৯ at ১৬:২৯:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এসআরএস/এএএম