ক্যাসিনো ব্যবসায়ী সেলিম প্রধানের রিমান্ড শুনানি

অনলাইন ক্যাসিনো ব্যবসায়ী সেলিম প্রধানের ১০ দিনের রিমান্ড আবেদন করেছে দুদক। সেলিম প্রধানের উপস্থিতিতে তা শুনানির জন্য আগামী ৩ নভেম্বর দিন ধার্য করেন আদালত।

ঢাকা মহানগর দায়রা জজ আদালতে মামলার সুষ্ঠু তদন্তের জন্য সেলিম প্রধানকে ১০ দিনের রিমান্ডে নেয়ার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিচালক গুলশান আনোয়ার প্রধান। আদালতের ভারপ্রাপ্ত বিচারক আল মামুন তার উপস্থিতিতে রিমান্ড শুনানির জন্য ৩ নভেম্বর দিন ধার্য করেন।

এর আগে ২৮ অক্টোবর সেলিম প্রধানকে গ্রেফতার দেখানোর আবেদন করেন তদন্ত কর্মকর্তা। আদালত তা শুনানির জন্যও একই দিন ধার্য করেন।

আরও পড়ুন:
এই সপ্তাহের সেরা চাকরি খবর
বাংলাদেশ-ভারত প্রথম ম্যাচ বাতিল চান গম্ভীর

১২ কোটি ২৭ লাখ ৯৫ হাজার ৭৫৪ টাকা অবৈধভাবে অর্জনের অভিযোগে গত ২৭ অক্টোবর অনলাইন ক্যাসিনো ব্যবসায়ী সেলিম প্রধানের বিরুদ্ধে মামলা করেন দুদকের উপপরিচালক গুলশান আনোয়ার প্রধান।

৩০ সেপ্টেম্বর থাই এয়ারওয়েজের টিজি-৩২২ নম্বর ফ্লাইট ছাড়ার আগ মুহূর্তে সেলিম প্রধানকে আটক করা হয়। পরদিন গুলশান থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও মুদ্রাপাচার প্রতিরোধ আইনে দুটি মামলা করে র‌্যাব।

র‌্যাব জানিয়েছে, তিনি বাংলাদেশে অনলাইনে ক্যাসিনো ব্যবসার মূলহোতা। র‌্যাবের অভিযানে বাসা থেকে হরিণের চামড়া উদ্ধারের ঘটনায় বন্যপ্রাণী সংরক্ষণ আইনে সেলিম প্রধানকে ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

নভেম্বর ১, ২০১৯ at ১৫:৩০:৩০ (GMT+ 06)
দেশদর্পণ/আহা/আক/জানি/এআই