রওশন ইকবাল শাহী এবার ষড়যন্ত্রের রোষানলে

সদ্য বিলুপ্ত হওয়া যশোর জেলা শাখা ছাত্রলীগ কমিটির সফল সভাপতি রওশন ইকবাল শাহীর বিরুদ্ধে বারবার ষড়যন্ত্র করে যাচ্ছে একশ্রেণির কুচক্রী মহল। ইতিমধ্যে ষড়যন্ত্র করে কুটকৌশলে জেলা কমিটির বদনাম করিয়ে জেলা ছাত্রলীগকে বিলুপ্ত করা হয়েছে। বারবার শাহীকে নিয়ে বিভিন্ন ধরণের অপপ্রচার চালাচ্ছে একটা শ্রেণি।

এত কিছুর পরও যখন শাহীকে ছাত্রসমাজের হৃদয় থেকে সরানো যাচ্ছে না ঠিক তখন পুনরায় মাস্টারমাউন্ডদের টার্গেটে তিনি। এবার নীলনকশা করে রওশন ইকবাল শাহীকে ফাঁসাতে তার ব্যবহৃত সিম কার্ডের নাম্বারে কল “ডাইভার্ট” করে রেখেছে অপরাধীরা।

অজ্ঞাতনামা কে বা কারা কিছু লোকের কাছ থেকে ফোনের মাধ্যমে কথা বলে টাকা নিয়েছে। পরে ওই অপরাধী চক্র শাহীর সিম কার্ডের নাম্বারে কল ডাইভার্ট করে রেখেছে। যার ফলে টাকা দেওয়া পক্ষ টাকা নেওয়া অজ্ঞাতনামা পক্ষের ফোনে কল দিলে সরাসরি কল চলে আসছে শাহীর ফোনে। উক্ত বিষয়টি নিয়ে বিব্রতকর পরিবেশ সৃষ্টি হয়েছে। রওশন ইকবল শাহী থানায় সাধারণ ডাইরি করে এ সব কথা জানান।

আরও পড়ুন:
ভারতের সাথে অসমচুক্তি বাতিল, আবরার হত্যার বিচার দাবিতে গাইবান্ধায় সিপিবির বিক্ষোভ মিছিল
গৃহবধূকে মোবাইলে হুমকি, আটক ২

সাধারণ ডাইরিতে অফিসার ইনচার্জ, কোতয়ালী মডেল থানা বরাবর তিনি বলেন, “আমি মোঃ রওশন ইকবাল শাহী (২৯) পিং- মোঃ সিরাজুল ইসলাম, সাং- আব্দুল আজিজ রোড, পুরাতন কসবা, থানা-কোতয়ালি, জেলা-যশোর। থানায় হাজির হইয়া আপনার বারাবর এই মর্মে জানাইতেছি যে, আমার ব্যবহৃত নিজ নামে রেজিষ্টেশন কৃত সিম নং – ০১৭১৭৬৬৫৪৭৪। ইং -১১/১০/১৯ তারিখ রাত্র অনুমান ৮:৩৫ ঘটিকায় মোবাইল নং- ০১৭১১৩৮৯৯৩৫ হইতে রাত্র অনুমান ৮:২৬ ঘটিকায় মোবাইল নং- ০১৩০৮৮৫৭৫৪৩ হইতে এবং রাত্র অনুমান ৯ টা ১৯ ঘটিকায় মোবাইল নং- ০১৯৭৭৬৮৪৪১১ হইতে ফোন করিয়া জানায় কয়েকজন ব্যক্তির নিকট হইতে আমি টাকা গ্রহণ করিয়াছি। তারা বিষয়টি জানার জন্যে আমাকে ফোন করিয়াছে।আমি তাদেরকে টাকা গ্রহণকারির মোবাইল নম্বর দিতে বলিলে তাহারা মোবাইল সিম নং- ০১৯২৭৩৬০৯৯৮, ০১৯০৮৭৮৯৬৯১ দেয়।আমি তাদেরকে জানায় উক্ত নাম্বর ০২ টি আমার নয় এবং নম্বর ব্যবহারকারীকে আমি চিনি না। মোবাইল সিম নম্বর ০১৯২৭৩৬০৯৯৮, ০১৯০৮৭৮৯৬৯১ ব্যবহারকারী অজ্ঞাতনামা কে বা কাহারা অসৎ উদ্দেশ্যে তাদের ব্যবহৃত সিম নাম্বার ০২ টি আমার নাম্বারের সাথে ডাইভার্ট করিয়া মানুষকে হয়রানি করিতেছে। যাহাতে আমার সম্মানহানী হইতেছে। উক্ত মোবাইল সিম নাম্বার ধারী অজ্ঞাতনামা ব্যক্তি তাহাদের নাম্বার ব্যবহার করিয়া অপরাধমূলক কাজ করিয়া তার দ্বায়ভার আমার উপরে দেওয়ার চেষ্টা করা সাহ আমার বড় ধরণের ক্ষতি করিতে পারে। বিষয়টি ডাইরি ভুক্ত করিতে চাই।”

অক্টোবর ১২, ২০১৯ at ২১:১২:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/কেএন/এএএম