রাজশাহী নগর ও জেলা পুলিশের অভিযানে আটক-৫৪

রাজশাহী নগরীতে অভিযান চালিয়ে ৫৪ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এদিকে, আরএমপি’তে ৩৫ জনকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন আরএমপির মূখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস।

অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৫ জন, রাজপাড়া থানা ৪ জন, চন্দ্রিমা থানা ৪ জন, মতিহার থানা ৫ জন, কাটাখালী থানা ৪ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৩ জন, কর্ণহার থানা ৫ জন, দামকুড়া থানা ২ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ১৫ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ০৯ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১১ জনকে আটক করা হয়েছে।

আরও পড়ুন :
স্কুল ছাত্রী ধর্ষণ মামলায় ধর্ষক গ্রেফতার
কেউ অখুশি হলে কিছু করার নেই: শেখ হাসিনা

অপরদিকে, রাজশাহী জেলায় অভিযান চালিয়ে ১৯ জনকে আটক করেছে পুলিশ। অভিযান চলাকালীন সময় থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৬ জন, তানোর থানা ২ জন, পুঠিয়া থানা ৫ জন, দূর্গাপুর থানা ৩ জন, চারঘাট মডেল থানা ১ জন ও বাঘা থানা ২ জনকে আটক করে।

যার মধ্যে ১৫ জন ওয়ারেন্টভূক্ত আসামি এবং ৪ জনকে অন্যান্য মামলায় আটক করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ ইফতে খায়ের আলম।

তিনি বলেন, জেলাগুলোর আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার লক্ষে চলমান অভিযানে উপরোক্ত ব্যক্তিদের বিভিন্ন অপরাধে আটক করা হয়েছে।

আটককৃতদের বিরুদ্ধ আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। মঙ্গলবার (০৮/১০/১৯ইং) দুপুর ১২টার দিকে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সেপ্টেম্বর ৮, ২০১৯ at ২০:২১:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এমআর/আজা