কেউ অখুশি হলে কিছু করার নেই: শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশে চলমান দুর্নীতি বিরোধী অভিযানে অনেকেই অখুশি। কিন্তু কেউ অখুশি হলেও কিছু করার নেই। দুর্নীতি করে কোনও অপরাধীই ছাড় পাবে না। দলীয় লোক হলেও ছাড় পাবে না।

নিউইয়র্কে জাতিসংঘে বাংলাদেশ মিশনে যুক্তরাষ্ট্র সফরের শেষ দিনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জাতিসংঘের ৭৪তম অধিবেশনে যোগদানকালে নিউইয়র্কে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনও উপস্থিত ছিলেন।

আরও পড়ুন :
ইবিতে আবরার হত্যাকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল
আবরার যাই লিখুক না কেনো, হত্যাকারীদের বিচার হবে -আইনমন্ত্রী

প্রধানমন্ত্রী বলেন, দেশে আর যেন ওয়ান ইলেভেন না হয়, সেকারণেই দুর্নীতি বিরোধী এই অভিযান চালানো হচ্ছে। সামাজিক বৈষম্য দূর করার জন্য আমরা কাজ করছি। এছাড়া উন্নয়ন প্রকল্পের সুফল নিশ্চিত করাটাও এই দুর্নীতি বিরোধী অভিযানের লক্ষ্য বলেও মন্তব্য করেন তিনি।

দুর্নীতিবিরোধী অভিযান প্রসঙ্গ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, অবৈধভাবে কেউ কেউ টাকার পাহাড় গড়ে তুলেছে। এতে বৈষম্য দেখা দিচ্ছে সমাজে। তা দূর করা এবং উন্নয়ন প্রকল্পের সুফল নিশ্চিতেই চলমান দুর্নীতিবিরোধী অভিযান।

তিনি আরও বলেন, খেলার সরঞ্জামের নামে ক্যাসিনো সামগ্রী দেশে এসেছে, অথচ কেউ বিষয়টি জানতো না সেটা গ্রহণযোগ্য হতে পারে না। দুর্নীতিবাজরা সে যেই হেকনা কেন ছাড় পাবে না।

সেপ্টেম্বর ৮, ২০১৯ at ১৯:৪৩:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এমপি/আজা