চৌগাছায় ৪৪টি মন্দিরে চলছে র্দূগাপূজা

যশোরের চৌগাছা উপজেলার ৪৪টি মন্দিরে শুক্রবার (০৪ অক্টোবর) থেকে শুরু হয়েছে সনাতন ধর্মবলীদের সব থেকে বড় ধর্মীয় অনুষ্ঠান দূর্গাপূজা । ইতিমধ্যে মন্দিরের সকল প্রকার কাজ শেষ হয়েছে ।

সরকারি অনুদান হিসাবে মঙ্গলবার (০১ অক্টোবর) যশোর ২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) ডাঃ মোঃ নাসির উদ্দিন মন্দির প্রতি ৫০০ কেজি চাউল হিসাবে নয় হাজার সাতশত টাকা মন্দিরের কমিটির সভাপতি সাধারণ সম্পাদকের নিকট প্রদান করেন।

আরও পড়ুন:
মুক্তির প্রশ্নে সরকারের সঙ্গে খালেদা আপস করবেন না -মওদুদ
রাজশাহীতে মোটর শ্রমিক ইউনিয়নের ভোট গ্রহণ

মন্দিরের নিরাপত্তা দিতে ইতি মধ্যে সকল মন্দিরে আইনশৃঙ্খলা বাহিনীসহ আনসার ও গ্রাম পুলিশ মোতায়েন করা হয়েছে । উপজেলার সিংহঝুলি ইউনিয়নের গরিবপুর সাহাপাড়া দূর্গা মন্দিরের পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক পোহলাদ সাহা বলেন, ইতি মধ্যে আমাদের মন্দিরের সকল প্রকার কাজ খুব ভালো ভাবে শেষ করেছি ।

শুক্রবার পূজার প্রথম দিনে চৌগাছা বাজারের বিভিন্ন দোকান গুলোতে ভিড় ছিলো চোখে দেখার মতো । বাজারের স্বর্ণপট্রি, কাপুড়িয়াপট্রি, হক সুপার মার্কেট, এ্যানি সুপার মার্কেট, জামে মসজিদ লেনের দোকান গুলোতে ভিড় ছিলো অনেক ।

স্বর্ণপট্রির কসমেটিকস ব্যবসায়ি রুপান্ত সেন বলেন, আজ পূজার প্রথম দিন তাই দোকানে একটু বেশি ভিড় হয়েছে , আমরা আশা করছি পুরো পূজায় আমাদের বেচাকিনা খুব ভালো হবে ।

অক্টোবর ০৪, ২০১৯ at ২১:৪২:২৯ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এমআই/কেএ