রাবির ভর্তি পরীক্ষার সময়সূচী নির্ধারণ পিছিয়েছে ১ দিন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০২০ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষা তারিখ একদিন পেছানো হয়েছে। ২১ ও ২২ অক্টোবর দুই দিনে সকল পরীক্ষা অনুষ্ঠিত হবে বলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তি থেকে জানা যায়, সোমবার (২১ অক্টোবর) প্রথম দিন সকাল ০৯ টা থেকে ১০ টা ৪৫ পর্যন্ত ইউনিট-অ, গ্রুপ- ১ এর (রোল ১০০০১ থেকে ২৫৫৬৫ পর্যন্ত), সকাল ১১ টা ৪৫ থেকে ০১ টা ৩০ পর্যন্ত ইউনিট-অ এর গ্রুপ- ২ এর (রোল ৫০০০১ থেকে ৬৫৫৬৪ পর্যন্ত), এরপর বিকেল ০৩ টা থেকে ০৪ টা ৪৫ পর্যন্ত, ইউনিট-ই এর গ্রুপ- ১ এর (বাণিজ্য) রোল ১০০০১ থেকে ১৮৬৩৭ পর্যন্ত এবং ইউনিট-ই এর গ্রুপ- ২ (অ-বাণিজ্য) রোল : ৮০০০১ থেকে ৮৭০৯৫ এর পরীক্ষা অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন:
উপজেলা প্রশাসনের ৩ কর্মকর্তার অবসরে যাওয়া উপলক্ষে বিদায় অনুষ্ঠান
ই-সিগারেটসহ তামাক পণ্যের আমদানি ও বিক্রি বন্ধ নিষিদ্ধ করার কথা ভাবছে- সরকার

মঙ্গলবার (২২ অক্টোবর) সকাল ০৯ টা থেকে ১০ টা ৪৫ পর্যন্ত ইউনিট-ঈ এর গ্রুপ- ১ (বিজ্ঞান) রোল : ১০০০১ থেকে ২৫২৫৭, সকাল ১১ টা ৪৫ থেকে ০১ টা ৩০ পর্যন্ত, ইউনিট-ঈ এর গ্রুপ- ২ (বিজ্ঞান) রোল : ৫০০০১ থেকে ৬৫২৫৬ পর্যন্ত ও ইউনিট-ঈ এর গ্রুপ- ৩ (অ-বিজ্ঞান) রোল : ৮০০০১ থেকে ৮০৭১৬ পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রতিটি পরীক্ষার সময়কাল ১ ঘন্টা ৪৫ মিনিট। এর মধ্যে প্রথম ৫০ মিনিট এমসিকিউ (গঈছ), পরবর্তী ১৫ মিনিট এমসিকিউ (গঈছ) উত্তরপত্র সংগ্রহ ও লিখিত এসএকিউ (ঝঅছ) পরীক্ষার উত্তরপত্র প্রদান করা হবে। শেষ ৪০ মিনিট লিখিত এসএকিউ (ঝঅছ) পরীক্ষা হবে। এমসিকিউ (গঈছ) পরীক্ষার পরবর্তী ১৫ মিনিট পরীক্ষা হলের বাইরে যাওয়া যাবে না। ভর্তি পরীক্ষাসহ সংশ্লিষ্ট তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে জানা যাবে।

অক্টোবর ০৩, ২০১৯ at ২১:১১:৩০ (GMT+06)
দেশদর্পণ/আহা/আক/এএস/কেএ