যশোর রেল ষ্টেশন ষষ্টিতলাপাড়া এলাকায় প্রতিনিয়তই ছিনতাই হচ্ছে

যশোর শহরের ষষ্টিতলা পাড়া পিটিআই রোড, বুনোপাড়া রোড,মুজিব সড়ক বাইলেন (লাবিবা গলি) তে প্রায় প্রতিদিন রাতে ছিনতাই হচ্ছে। রাত ১০টার পর থেকে এসব ছিনতাইয়ের ঘটনা ঘটছে।

রিকসার যাত্রী,পায়েহাঁটা মানুষ গুলো প্রায় প্রতিদিন ছিনতাই কারীর কবলে পরছে। শুক্রবার রাত ১০ টার পর পিটিআই রোড থেকে দুটি দামি এন্ড্রয়েড সেট ত্রবং নগদ মোটা অংকের টাকা ছিনতাই করে বুনোপাড়া রোডের জাহাঙ্গীরের ছেলে, মাদক ব্যবসায়ী সাগর ত্ত তার সহযোগীরা।

রাতে যশোর র‍্যাব ৬ ত্রর এক কর্মকর্তা ত্রসে সাগরের বাড়ী থেকে ত্রকটি মোবাইল ফোন উদ্ধার করে। এসময় র‍্যাবের উপস্হিতি টের পেয়ে সাগর পালিয়ে যায়। র‍্যাবের কর্মকর্তারা সাগরের পিতা-মাতাকে আরো ত্রকটি ফোন ত্ত নগদ ছিনতাই কৃত টাকা র‍্যাব ৬ কার্যালয়ে জমা দিতে বলে দেন।

আরো পড়ুন :
যশোরে মিলন হত্যা মামলার আসামি হিরো পিবিআইয়ের হাতে আটক
যশোরে ক্যাডেট মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে নতুন পাঠ্যবই বিতরণ

ষষ্ঠিতলা বুনোপাড়া রোডের কিছু উঠতি বয়সের ছেলেদের জন্য ত্রলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে। এদের পাশাপাশি এলাকায় সন্ত্রাসী চাঁদাবাজ ম্যানসেলের দেহরক্ষী মেহেদির নেতৃত্বে ট্যাটো সুমন, আসিব রুবেল,ফয়সাল বাপ্পী,ভোলাসহ ১০/১৫ জনের চাঁদাবাজ ছিনতাইকারী চক্র শহরের রেল স্টেশন, রেলবাজার, ষষ্টিতলা পাড়া পিটিআই রোড, আশ্রম মোড় শংকরপুর, গাড়োয়ানপট্রি রেলগেট বুনোপাড়া রোড,মুজিব সড়ক বাইলেন(লাবিবা গলি) এলাকার সর্ব ধরনের ব্যবসায়ীদের অতিষ্ট করে তুলেছে। তারা চাদাবাজি প্রকাশ্যে ছিনতাই চুরি, টানাবাজ চালিয়ে যাচ্ছে।

ত্রলাকাবাসী ত্রসকল ছিনতাইকারী, চাঁদাবাজ,মাদক ব্যবসায়ীদের কাছ থেকে তারা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছেন।

জানুয়ারি ০১.২০২১ at ২২:৫৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শজ/রারি