জয়তী সোসাইটির মানব বন্ধন কর্মসূচী

“কমলা রংয়ের বিশ্বে নারী, বাঁধার পথ দেবেই পাড়ি” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ-২০২০ উদযাপন উপলক্ষ্যে মানববন্ধন কর্মসূচি পালনের লক্ষ্যে জয়তী সোসাইটির ৫৪টি সংগঠন পক্ষকাল ব্যাপি কর্মসূচি হাতে নিয়েছে।

রোববার ৪র্থ দিনে জয়তী সোসাইটি পরিচালিত মোহনা, বাঁধন, অধিকার, উজ্জ্বল, উদয়, নবজাগরণ ও চেতনা মহিলা উন্নয়ন সংগঠনের আয়োজনে ঢাকা রোড হাউজিং অফিস মাইক্রোস্টান্ড এর সামনে অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থেকে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ-২০২০ উপলক্ষ্যে আয়োজিত মানববন্ধন কর্মসূচি পালন করেন।

মানববন্ধন কর্মসূচি আয়োজক সংগঠনসমূহের নেতা-কর্মীবৃন্দ ও সংগঠনের সদস্যবৃন্দ দেশে চলমান নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে তিব্র নিন্দা জ্ঞাপন করে সরকারের নিকট নারী ও শিশু নির্যাতনকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির আহবান জানান। সাথে সাথে সবার জায়গা থেকে এ ধরনের ন্যাক্কার জনক কার্যক্রম প্রতিহত করার আহবান জানান।

এই মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন জয়তী সোসাইটির ইউনিট ম্যানেজার ফিরোজা খাতুন, অডিটর বিউটি কুন্ডু, প্রশাসন সহকারী আব্দুল খালেক,নবজাগরন মহিলা উন্নয়ন সংগঠনের সংগঠক ডালিয়া আফরোজ, অধিকার মহিলা উন্নয়ন সংগঠনের সভানেত্রী নাসিমা আফরোজ, সহকারী সংগঠক হুমাইরা আক্তার তন্নী, মুনিয়া সুলতানা, ম্যানেজার শাহিনা আক্তার সীমা, শুভ ও জ্যোতি মহিলা উন্নয়ন সংগঠনের শেফালী বিশ্বাস ও মহসিনা আক্তার মুক্তা।

২৯ নভেম্বর, ২০২০ at ২০:০৪:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এএইচএম/এমএআর