নির্বাসখোলার প্রবীণ আ.লীগ নেতা মৃত্যুতে সাবেক এমপি অ্যাড. মনিরের শোক

ফাইল ছবি।

ঝিকরগাছা উপজেলার নির্বাসখোলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এনামুল হকের পিতা, ৮ নং ওয়ার্ড (বল্লা-সাদিপুর) আওয়ামী লীগের সাবেক সভঅপতি গোলাম মোস্তফা ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রোববার ভোর আনুমানিক ৩ঃ৫০ মিনিটে বল্লা গ্রামের নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৬ বছর। তিনি স্ত্রী, ২ পুত্র, ৪ কন্যা সহ অসংখ্য গ্রনাগ্রাহী রেখে গেছেন। জোহরবাদ বল্লা জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের জানাযার নামাজ শেষে পারবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

আরো পড়ুন :

> ৯ লাখ তরুণের কর্মসংস্থান তৈরিতে ঋণ দেবে বিশ্বব্যাংক
> যুদ্ধাপরাধী সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ, নেত্রকোনায় ছাত্রলীগের ৭ নেতাকর্মী বহিষ্কার

প্রবীণ এই আওয়ামী লীগ নেতার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির।

তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, আমার মরহুম পিতা আবুল ইসলাম যিনি ৬০’র দশকে বল্লা ইউনিয়ন বোর্ডের চেয়ারম্যান থাকতে জাতির পিতা বঙ্গবন্ধু কর্তৃক সাবাস চেয়ারম্যান খেতাব পেয়েছিলেন। তখন থেকে সদ্যপ্রয়াত গোলাম মোস্তফা তাঁর অকৃত্রিম সুহৃদ ছিলেন। আমার সেই ছাত্র জীবন থেকে গত ৪২ বছর এই সাদা মনের মানুষটির সাথে এবং এর বাইরে তাঁর ভাই, পুত্র ও ভ্রাতুষপুত্রদের সাথে গভীর সুসম্পর্ক। তাঁর মৃত্যুতে আমি একজন অভিভাবক তুল্য শুভাকাঙ্ক্ষী হারালাম। আমরা তো আল্লাহরই এবং নিশ্চয়ই আমরা তাঁরই দিকে প্রত্যাবর্তনকারী। হে মানুষের রব! তাঁর স্ত্রী-সন্তান, আপনজন-প্রিয়জনদের জন্য এই কষ্ট সহজ করে দিন। হে দয়াময়, মেহেরবান! আল্লাহ্ সর্বশক্তিমান! পরম শ্রদ্ধেয় মরহুম গোলাম মোস্তফাকে জান্নাতুল ফেরদাউসের উচ্চ আসনে সমাসীন করে সম্মানিত করুন।

আগস্ট ২৭, ২০২৩ at ১৮:৫৪:০০ (GMT+06)
দেশদর্পণ/এআ/এর