অভয়নগরে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

যশোরের অভয়নগরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকালে পায়রা ইউনিয়নের আড়পাড়া সৈয়েদিয়া বালিকা দাখিল মাদ্রাসা মাঠে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিশিষ্ট সমাজসেবক ও নারী নেত্রী হাফিজা বেগমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ইঞ্জিনিয়ার আরশাদ পারভেজ এর সহধর্মিণী দিলরুবা পারভেজ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নারী নেত্রী মাধুরী রাণী অধিকারী, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য মরিয়ম বেগম, ৪নং ওয়ার্ড ইউপি সদস্য জালাল হোসেন মোল্যা, নারী নেত্রী মনিরা বেগম ও রাফেজা খাতুন প্রমুখ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ১৫ই আগষ্ট সপরিবারে নির্মমভাবে হত্যা করা হয়েছিল। ২০০৪ সালে একুশে আগস্ট গ্রেনেড হামলা করে জননেত্রী শেখ হাসিনাকেও খুনিরা হত্যা করতে চেয়েছিল।

আরো পড়ুন :
> শ্যামনগরে কারিতাসের উদ্যোগে ২ দিন ব্যাপি গ্রাম্য মেলার আয়োজন।
> পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় ৯ শিক্ষার্থীকে বহিষ্কার করেছে যবিপ্রবি প্রশাসন

বর্তমান সরকারের ধারাবাহিক উন্নয়নের চিত্র তুলে ধরে তিনি আরো বলেন, এ উন্নয়ন অব্যাহত রাখতে নৌকা মার্কাকে আবারও বিজয়ী করতে হবে, শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে। মনে রাখতে হবে শেখ হাসিনা থাকলে দেশের উন্নয়ন ত্বরান্বিত হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রসঙ্গ টেনে তিনি বলেন জননেত্রী শেখ হাসিনা যার হাতে নৌকা মার্কা তুলে দেবে তাকেই আমরা সকলে মিলে বিজয়ী করবো। আলোচনা সভা শেষে ১৩০০ মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

আগস্ট ২২, ২০২৩ at ২১:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জাহেহৃ/মেমহ