ভোলায় ২৫০ পিচ ইয়াবাসহ দুই যুবক আটক

ভোলায় ২৫০ পিচ ইয়াবাসহ মো. রমজান ওরফে রনি (৪২) ও আবি আবদুল্লাহ খোকন (৪০) নামের দুই যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (১৮ আগষ্ট) ভোর রাতে ভোলা সদর উপজেলার প‚র্ব ইলিশা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গুপ্তমুন্সি গ্রামের কোব্বাত আলী হাওলাদার বাড়ীর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে তাদের আটক করা হয়।

আরো পড়ুন :

> বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডের বাংলাদেশ সফরের সূচি চূড়ান্ত
> যশোর জেলা মুদ্রণ শিল্প মালিক সমিতির নবনির্বাচিত নেতৃবৃন্দ’র শপথ গ্রহণ

আটককৃত মো. রমজান ওরফে রনি ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের দড়িরাম শংকর গ্রামের বাসিন্দা মো. ফরিদ উদ্দিন মালের ছেলে ও আবি আবদুল্লাহ খোকন একই এলাকার আব্দুল করিমের ছেলে। পুলিশ জানিয়েছেন তারা সঙ্গবদ্ধ মাদক চোরাকারবারী দলের সক্রিয় সদস্য।

ভোলা জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. এনায়েত হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, শুক্রবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) (নিঃ) মো. আসাদুজ্জামান খান সংগীয় ফোর্স নিয়ে ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গুপ্তমুন্সি গ্রামে অভিযান চালিয়ে কোব্বাত আলী হাওলাদার বাড়ীর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে ২৫০ পিচ ইয়াবাসহ মো. রমজান ওরফে রনি ও আবি আবদুল্লাহ খোকন নামের দুই যুবককে আটক করা হয়েছে।

তাদের বিরুদ্ধে ভোলা সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রক আইনে মামলা দায়ের করা হয়েছে।

আগস্ট ১৭, ২০২৩ at ১৬:২৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর