জাতীয় শোক দিবসে প্রার্থনার জন্য ৩০ মন্দিরে ইঞ্জি. আরশাদ পারভেজের আর্থিক সহায়তা প্রদান

যশোরের অভয়নগর উপজেলা ও নওয়াপাড়া পৌর এলাকার ৩০টি মন্দিরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টে নিহতদের আত্মার শান্তি কামনায় আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

যশোর জেলা আওয়ামী লীগের সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ইঞ্জিনিয়ার আরশাদ পারভেজ এ আর্থিক সহায়তা প্রদান করেন। সোমবার (১৪ আগস্ট) বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন ইঞ্জি. আরশাদ পারভেজের বাসভবন চত্বরে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, নওয়াপাড়া কালীবাড়ি মন্দির কমিটির কোষাধ্যক্ষ বিশ্বজিৎ ঘোষ, সদস্য পরিমল কুন্ডু, মহিতোষ বিশ্বাস, কিশোর কুমার, প্রেমবাগ পূজা পরিষদের সভাপতি প্রল্লাদ সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শেখর বর্মন, আন্ধা রাধা গোবিন্দ মন্দির কমিটির সভাপতি প্রজীৎ রায়, সাধারণ সম্পাদক রণজিৎ মল্লিকসহ বিভিন্ন মন্দির কমিটির সভাপতি-সাধারণ সম্পাদক ও সাংবাদিকবৃন্দ।

এ ব্যাপারে ইঞ্জিনিয়ার আরশাদ পারভেজ জানান, প্রয়াত শিবু প্রসাদ সাহাকে সঙ্গে নিয়ে ২০২০ সাল থেকে এ উদ্যোগ গ্রহণ করা হয়। যার ধারাবাহিকতায় এ বছর মন্দিরের সংখ্যা বাড়িনো হয়েছে এবং আর্থিক সহায়তার পরিমান বৃদ্ধি করা হয়েছে। এ ধরণের কর্মকান্ড অব্যাহত রাখতে সকলের সহযোগিতায় কামনা করেন তিনি।