বেড়ায় শেখ কামালের ৭৪ তম জন্মবার্ষিকী পালিত

বেড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব বীরমুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মদিন পালিত হয়েছে।শেখ কামাল ১৯৪৯ সালের এই দিনে তিনি তদানীন্তন গোপালগঞ্জ মহকুমার টুঙ্গীপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন এবং ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালো রাতে মাত্র ২৬ বছর বয়সে শাহাদাত বরণ করেন।

শনিবার (৫ আগস্ট) সকাল ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে উপজেলা চত্বরে তার প্রতিকৃতিত্বে ফুল দিয়ে শ্রদ্ধা জানান অতিথিরা। পরে ১ মিনিট নীরবতা পালন শেষে দোয়া অনুষ্ঠিত হয়। এই উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে কিশোর কিশোরীদের মধ্যে চারা গাছ বিতরণ, উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা, স্মৃতিচারণ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন :
>> ইবিতে পোষ্য কোটায় শর্ত শিথিলের দাবিতে চতুর্থ দিনের মতো কর্মকর্তাদের আন্দোলন
>> যশোরে মতুয়া মিশনের সম্মেলন অনুষ্ঠিত: ডা. নিকুঞ্জ বিহারী সভাপতি, সাধন সম্পাদক

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহা.সবুর আলীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রেজাউল হক বাবু , ভাইস চেয়ারম্যান মেজবাউল হক , মহিলা ভাইস চেয়ারম্যান, শায়লা শারমিন ইতি , উপজেলা সমাজ সেবা কর্মকর্তা, রফিকুল ইসলাম, উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা,আরিফুল ইসলাম, বেড়া মডেল থানার অফিসার ইনচার্জ হাদিউল ইসলাম , ফায়ার সার্ভিস কর্মকতা, আবদুল হালিম ,ইউনিয়ন চেয়ারম্যান সহ বিভিন্ন দপ্তরের প্রধানগণ, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ নানা শ্রেণি পেশার মানুষ।

আগস্ট ০৫ , ২০২৩ at ২০ : ৩৫ : ০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্রপা/শাস