কাজিপুরে প্রকাশিত সংবাদের নিন্দা জানিয়েছে প্রাথমিক শিক্ষক পরিবার 

কাজিপুর উপজেলায় কর্তব্যরত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নাম প্রকাশে অনিচ্ছুক কতিপয় প্রধান শিক্ষকের বরাত দিয়ে একাধিক গণমাধ্যমে “কাজিপুর উপজেলা শিক্ষা কর্মকর্তা হাবিবুরের বিরুদ্ধে সীমাহীন অনিয়ম-দূর্নীতির অভিযোগ” শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদে আয়োজিত সংবাদ সম্মেলনে সকল অভিযোগ নাকচ করেছেন উপজেলা প্রাথমিক শিক্ষা পরিবার।
গত ৩ আগষ্ট বৃহস্পতিবার দুপুরে কাজিপুর উপজেলা প্রাথমিক শিক্ষা পরিবার আয়োজিত ও উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন প্রজার পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম। তিনি।

আরো পড়ুন :

> কুবিতে সাংবাদিককে বহিষ্কারের ঘটনায় জাবি সাংবাদিকদের মানববন্ধন
> বেড়ায় শোক দিবসের প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত

 উল্লেখ করেন, প্রকাশিত সংবাদে শিক্ষকদের ৫ শতাংশ প্রণোদনা বেতনে সংযোজনে ৫০ টাকা আদায় হয়নি, ২৩৭ টি বিদ্যালয়ে মেরামত, সংস্কার ও রুটিন মেইনটেনেন্সের অর্থ ছাড়ে কোনো অর্থ লেনদেন হয়নি এবং ২০২৩ সালে নিয়োগপ্রাপ্ত ১৫১ জন শিক্ষকের যোগদানসহ সময়মত বেতন-ভাতা প্রদানের ক্ষেত্রে কোনোরূপ জটিলতা সৃষ্টি হয়নি। এছাড়াও উপজেলা শিক্ষা অফিসে পর্যাপ্ত লোকবলের ঘাটতি আছে জানিয়েছেন। এ সময় তিনি জানান, কতিপয় স্বার্থান্বেষী মহল কাজিপুর শিক্ষা পরিবারের সুনাম ক্ষুন্ন করতে সাংবাদিকদের অসত্য ও বানোয়াট তথ্য সরবরাহ করে বিভ্রান্ত ছড়ানোর কুট কৌশল অবলম্বন করতে পারে। তিনি প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও তীব্র নিন্দা জানিয়েছেন।
 সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা প্রধান শিক্ষক সমিতির সভাপতি শওকত আলী, সহ সভাপতি মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আল আমিন, উপজেলা সহকারী শিক্ষক সমিতির সভাপতি শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল মুকিত। সহকারী শিক্ষক মামুনুর রশিদসহ বিভিন্ন বিদ্যালয়ের শতাধিক প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ।

আগস্ট ০৩, ২০২৩ at ১৯:২৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আসোচা/ইর