বঙ্গবন্ধুর সমাধিতে প্রেস কাউন্সিলের চেয়ারম্যানের শ্রদ্ধা

বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো নিজামুল হক নাসিম গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানেরর সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন।

আজ বুধবার পৌনে ১২ টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুস্পস্তবক অর্পণ করে শোকাবহ আগস্টের বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদনের পর তিনি বেদীর পাশে কিছুক্ষণ নিরবে দাড়িয়ে থেকে এ মহান নেতার প্রতি সম্মান প্রদর্শণ করেন।

আরো পড়ুন :

> গাজীপুরে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার
> গাজীপুরে নাগরিক অধিকার আদায় ও জমি সংক্রান্ত বিষয়ে সংবাদ সম্মেলন

এরপর তিনি পবিত্র ফাতেহাপাঠ করে বঙ্গবন্ধু সহ ৭৫ এর ১৫ আগস্টের কালরাতে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন। পরে প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম বঙ্গবন্ধু সমাধিসৌধের প্রশাসনিক ভবনে যান। সেখানে তিনি পরিদর্শন বইতে স্বাক্ষর করেন। এরপর তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি বিজরিত স্থান পরিদর্শন করেন।

এ সময় বাংলাদেশ প্রেস কাউন্সিলের সদস্য ও প্রবীন আওয়ামী লীগ নেতা মোজাফফর হোসেন পল্টু, প্রেস কাউন্সিলের সচিব শ্যামল চন্দ্র কর্মকার, প্রেস কাউন্সিলের সদস্য এম.জি কিবরিয়া চৌধুরী, ড. উৎপল কুমার সরকার, গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. মোহাইমিনুল ইসলাম, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আল-মামুনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এরপর দুপুরে গোপালগঞ্জ জেলা সার্কিট হাউজের সম্মেলন কক্ষে গোপালগঞ্জের প্রিন্ট ও ইলক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দের অংশগ্রহণে বাংলাদেশ প্রেস কাউন্সিল আয়োজিত “সংবাদপত্র ও সাংবাদিকতার মান সংরক্ষণে সাংবাদিকতার নীতি -নৈতিকতা ও আচরণবিধি প্রতিপালন”শীর্ষক সেমিনার ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম বক্তব্য রাখেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রেস কাউন্সিলের সদস্য ও প্রবীন আওয়ামীলীগ নেতা মোজাফফর হোসেন পল্টু, সদস্য সচিব শ্যামল চন্দ্র কর্মকার, গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. মোহাইমিনুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেস কাউন্সিলের সদস্য এম,জি কিবরিয়া চৌধুরী, ড. উৎপল কুমার সরকার,জেলা তথ্য কর্মকর্তা মুঈনুল ইসলাম প্রমূখ ।

আগষ্ট ০২, ২০২৩ at ১৮:১৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর