পবিপ্রবি সাংবাদিক সমিতির প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি(পবিপ্রবিসাস) ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে। সত্য প্রকাশে আপোষহীন স্লোগানকে ধারণ ২০২২ সালের ২৭ জুলাই যাত্রা শুরু করে সাংবাদিক সংগঠনটি। এরই ধারাবাহিকতায় সাফল্যের ১বছর পার করে ২য় বছরে পদার্পণ করল পবিপ্রবিসাস।

বৃহস্পতিবার(২৭ জুলাই) বিকেল ৩টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে র‍্যালীর বের হয়ে ছাত্র-শিক্ষক কেন্দ্রের সামনে গিয়ে থামে। এরপর ছাত্র-শিক্ষক কেন্দ্রের সামনে ৩.১০ মিনিটে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

আরো পড়ুন :

> মাধ্যমিকে পাসের হার কমে ৮০.৩৯%
> নানা আয়োজনে বারহাট্টায় ৩ দিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পবিপ্রবি উপাচার্য ও পবিপ্রবিসাসের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. স্বদেশ চন্দ্র সামন্ত। আরও উপস্থিত ছিলেন পবিপ্রবিসাসের উপদেষ্টাগণ-সহযোগী অধ্যাপক সুজন কান্তি মালি, সহযোগী অধ্যাপক মো. মমিন উদ্দীন ও সহকারী অধ্যাপক আবুবকর সিদ্দিক, জনসংযোগ কর্মকর্তা এমরান হোসেন ও আসমা আক্তার সেতু, পবিপ্রবিসাসের কার্যকরী কমিটির সকল সদস্য এবং সাধারণ শিক্ষার্থীবৃন্দ।

র‍্যালী শেষে বিকেল ৩.২০ মিনিটে আলোচনা সভার আয়োজন করা হয়। এসময় উপাচার্য ও পবিপ্রবিসাসের প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. স্বদেশ চন্দ্র সামন্ত বলেন, ক্যাম্পাস সাংবাদিকতা ভবিষ্যতে দক্ষ সাংবাদিক তৈরির পাশাপাশি এটি সহশিক্ষা কার্যক্রমের একটি অংশ। এছাড়াও তিনি পবিপ্রবি সাংবাদিক সমিতির ভবিষ্যতে এগিয়ে যাওয়া ও সাফল্য কামনা করে।

সংগঠনটির সভাপতি আনিসুর রহমান বলেন, বিশ্ববিদ্যালয়ে কেউ অনিয়ম-দূর্নীতির পথে হাঁটলে পবিপ্রবি সাংবাদিক সমিতি তা শক্ত হাতে দমন করবে। সেই সাথে বিশ্ববিদ্যালয়ের ভালো সংবাদগুলো বিশ্ব দরবারে পৌছে দিবে।

জুলাই ২৮, ২০২৩ at ১১:৫২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোমেহা/ইর