নানা আয়োজনে বারহাট্টায় ৩ দিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন

নেত্রকোনার বারহাট্টায় নানা কর্মসূচির মধ্যে দিয়ে বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের ফসলের নিবিড়তা বৃদ্ধিকরণ প্রকল্পের আওতায় তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন করা হয়েছে।

আজ (২৭ জুলাই) বৃহস্পতিবার কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে বর্ণাঢ্য র‍্যালি, প্রধান অতিথি ফিতা কেটে মেলার উদ্বোধন ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আরো পড়ুন :

> পাইকগাছায় মহানবী সম্পর্কে কটুক্তি করায় মাছ ব্যবসায়ী আটক
> ডিসেম্বরেই চালু হচ্ছে চৌগাছা পৌরসভার ডাম্পিং স্টেশন

বারহাট্টা উপজেলা পরিষদ চত্বরে সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ফিতা কেটে তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন করেন।

মেলা উদ্বোধন শেষে উপজেলা পরিষদের অস্থায়ী হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস.এম মাজহারুল ইসলামের সভাপতিত্বে ও কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ওবায়দুল ইসলাম খানের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি। আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ রাকিবুল হাসান।

অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান, এডভোকেট অসিত সরকার সজল, বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন কুমার সাহা, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর আক্তার শায়লা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শাহ আব্দুল কাদের প্রমুখ।

আরও উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা -কর্মচারীসহ বিভিন্ন প্রিন্ট-ইলেকট্রনিক ও অনলাইন মাধ্যমে কর্মরত গণমাধ্যমকর্মীরা। তিনদিনের এ কৃষি মেলায় প্রায় ১৬টি প্রদর্শনী স্টলে নানা প্রজাতির ফল-ফলাদি ও গাছের চারা এবং কৃষি উপকরণ প্রদর্শন করা হচ্ছে।

জুলাই ২৭, ২০২৩ at ২২:২২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রিকাগু/ইর