লালপুরে সরকারী সুবিধা ভোগীদের জীবনমান উন্নয়নে মতবিনিময় সভা

নাটোরের লালপুরে ইউনিয়ন পর্যায়ের সরকারী ভাতা সহায়তাপ্রাপ্ত সুবিধা ও ভাতা ভোগীদের জীবনমান উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুলাই) বিকালে উপজেলার কদিমচিলান ইউনিয়নের চাঁনপুর স্কুল মাঠে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন :

> বিএনপির নৈরাজ্য রুখে দিতে রাজপথে থাকবে স্বেচ্ছাসেবক লীগ
> পাবনায় সজিব ওয়াজেদ জয়ের জন্মদিন পালন করেছে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ

ইউপি চেয়ারম্যান আনসারুল ইসলামের সভাপপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যদেন নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। অন্যান্যের মধ্যে বক্তব্যদেন নাটোর জেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক অধ্যক্ষ বাবুল আকতার, ওয়ালিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নূরে আলম সিদ্দিকী, এবি ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা আসলাম, দুয়ারিয়া ইউপি চেয়ারম্যান নূরল ইসলাম লাভলু, ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির ইনর্চাজ নীরেন্দ্রনাথ মন্ডল প্রমুখ।

এ সময় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেন, প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। শেখ হাসিনা সরকার দেশের দরিদ্র ও অসহায় বয়স্ক, মাতৃত্বকালীন, প্রতিবন্ধী মানুষের জীবন মানের উন্নয়নে বিনা পয়সায় তাদের সামাজিক বেষ্টনী কর্মসূচীর আওতায় ভাতার ব্যবস্থা করেছে। এমপি বকুল আরো বলেন, সবাই এখন স্বালম্বী হয়েছে। এখন আর কাউকে না খেয়ে থাকতে হয়না। এসময় এমপি বকুল উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত রাখতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে আবারো নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য আহবান জানান।

পরে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে উপস্থিত সকলের মাঝে লিফলেট বিতরণ করেন এমপি বকুল। এসময় আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জুলাই ২৭, ২০২৩ at ২১:৩৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর