কারো প্রেসক্রিপশনে শেখ হাসিনার নেতৃত্বাধীন বাংলাদেশ চলবে না অ্যাড. মনির

যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির বলেছেন, আন্দোলনের নামে সন্ত্রাস করলে ছাড় দেবে না আওয়ামী লীগ।নির্বাচনের আগে বিএনপি গন্ডগোল লাগানোর অপচেষ্টা করবে, কিন্তু সেই সুযোগ তাদেরকে দেয়া হবে না।

তবে কেউ রক্তচক্ষু দেখালে আওয়ামী লীগ জানে কি করতে হবে। আওয়ামী লীগ গণমানুষ থেকে গড়ে ওঠা রাজপথের দল, আওয়ামী লীগের নেতা-কর্মীরা সমস্ত প্রতিকুলতার মধ্যে উজান ঠেলে এগিয়ে যাওয়ার দল। আওয়ামী লীগ রাজপথে ছিল, আছে এবং নির্বাচন পর্যন্ত রাজপথে থাকবে। জনগণের রায় নিয়ে জননেত্রী শেখ হাসিনাকে পঞ্চমবারের মত প্রধানমন্ত্রীর আসনে বসিয়ে তারপর আমরা ঘরে ফিরে যাব। শুক্রবার বিকালে ঝিকরগাছা পৌরসভার ৯ নং ওয়ার্ড (হাজিরালী) আওয়ামী লীগের উদ্যোগে এক কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বাংলাদেশের সংবিধান ও আইন-কানুন অনুযায়ীই দেশ চলবে, কারো প্রেসক্রিপশনে শেখ হাসিনার নেতৃত্বাধীন বাংলাদেশ চলবে না। তিনি বঙ্গবন্ধুকন্যা, যার ধমনীতে শিরায় বঙ্গবন্ধুর রক্তস্রোত প্রবাহমান। তিনি নিজের জীবন বাজি রেখে দেশের জন্য কাজ করে চলেছেন। দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করার জন্য তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তার এই চেষ্টা কোনভাবেই বিফলে যেতে দেব না।

আরো পড়ুন :
>> ডেঙ্গু আক্রান্ত হয়ে আরও ৮৯৬ জন হাসপাতালে ভর্তি
>> অবৈধভাবে ভুমি দখল কারীদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

৯ নং ওয়ার্ড (হাজিরালী) আওয়ামী লীগের সভাপতি ইদ্রিস আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আনছার আলীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, মুক্তিযুদ্ধকালীন ঝিকরগাছা থানা ছাত্রলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ, মুক্তিযুদ্ধের ফিল্ড কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, উপজেলা আওয়ামী লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক মহসিন আলী,

সাবেক ত্রাণ ও গবেষণা বিষয়ক সম্পাদক আমানুল কাদির টুল্লু, যশোর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদ সদস্য শাহানা খাতুন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মীর বাবরজান বরণ, উপজেলা আওয়ামী লীগ নেতা মাজহারুল ইসলাম প্রিন্স, ইকবাল আহমেদ রবি, শহিদুল ইসলাম খোকন, আক্তারুজ্জামান আক্তার, শাহ আলম মিন্টু, মুনিরুল আলম মিশর, শামসুজ্জোহা লোটাজ, আবু সাঈদ মিলন, সাবেক পৌর কাউন্সিলর আব্দুর রাজ্জাক, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাসিম আরা চৌধুরী, উপজেলা যুবলীগের যুগ্নআহবায়ক ইলিয়াজ মাহমুদ, যুবলীগ নেতা আলমগীর বাসার, তাজ উদ্দিন, সাব আমিন রনি, তরুণ লীগের সভাপতি মনিরুল ইসলাম শিপলু, সাধারণ সম্পাদক বিপ্লব ধর প্রমূখ।

জুলাই ২১, ২০২৩ at ২০:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআ/শাস