নৌকার বিজয় হলে মানুষের ভাগ্যের উন্নয়ন হবে: কেন্দ্রীয় যুবলীগ নেতা নাজমুল

বেনাপোল পৌরসভা নির্বাচন উপলক্ষে নৌকার প্রার্থী নাসির উদ্দিনের পক্ষে গণসংযোগ ও সাধারণ ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সদস্য নাজমুল হাসান।

শনিবার (১৫ জুলাই) বিকাল ৪টার সময় বেনাপোল পৌরসভার ৬ নং ভবারবেড় ওয়ার্ডসহ ছোটআঁচড়া, বড়আঁচড়া ও সাদীপুর, নামাজ গ্রাম দুর্গাপুর ওয়ার্ডে নিজের কর্মী সমর্থকদের নিয়ে তিনি এই গণসংযোগ ও ভোট ভোট প্রার্থনা করেন।

এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান বলেন, দীর্ঘ প্রতিক্ষার পরে অনুষ্ঠিত হতে যাওয়া বেনাপোল পৌরসভা নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকা প্রতিক দিয়েছেন তাকে বিজয়ী করতে আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো।

নৌকার বিজয় যতক্ষণ না হবে ততক্ষণ পর্যন্ত কেউ মাঠে ছেড়ে যাব না। কোন রকম ভাবে যেন আওয়ামী বিরোধী দোসররা নির্বাচনে ব্যাঘাত ঘটাতে না পারে সে জন্য আমরা দিনরাত পরিশ্রম করবো।

এসময় সফর সঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইদুজ্জামান বিটন, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সরদার শাহরিন আলম বাদল, সাবেক ছাত্র নেতা ঐতিহ্যবাহী নাভারণ ডিগ্রী কলেজের সাবেক সভাপতি ফেরদৌসী চৌধুরী রাজু, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ শার্শা উপজেলা যুগ্ন আহবায়ক হাজী মোহাম্মদ বাবলু মিয়া, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবি লীগ শার্শা উপজেলা সভাপতি ওয়াহিদুজ্জামান ওহেদ, স্বেচ্ছাসেবক লীগ শার্শা উপজেলা সদস্য মফিজুর রহমান, যুবলীগ নেতা খালেকুজ্জামান সুজন, যুবলীগ নেতা শফিক মাহমুদ ধাবক সহ শার্শা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহযোগী অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।