বেনাপোল পৌর নির্বাচন: নৌকায় সমর্থন দিয়ে সরে গেলেন স্বতন্ত্র মেয়র প্রার্থী উজ্জল

বহু প্রতিক্ষীত বেনাপোল পৌরসভা নির্বাচন অনুষ্ঠানের একদিন আগে নির্বাচন থেকে সরে গেলেন স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা সন্তান ফারুক হোসেন উজ্জল।

শনিবার(১৫ জুলাই) রাত ১০ টার সময় বেনাপোলের ছোটআঁচড়া মোড়ে অবস্থিত আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি নৌকা মার্কার পক্ষে সমর্থন জানিয়ে তার জগ প্রতীক নিয়ে নির্বাচন থেকে সরে দাড়ালেন।

ঘোষণা দিলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ হৃদয়ে ধারণ করে এবং বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার উন্নয়নের সারথী হয়ে তিনি নৌকা প্রতীকের প্রতি সমর্থন জানিয়েছেন। ১৭ জুলাই অনুষ্ঠিত বেনাপোল পৌরসভার নির্বাচনে তিনি মেয়র পদপ্রার্থী নাসির উদ্দীনের নৌকা মার্কার বিজয় নিশ্চিত করে ঘরে ফিরবেন।

এসময় ফারুক হোসেন উজ্জল উপস্থিত সকল সাংবাদিকদের এক লিখিত বক্তব্য পাঠ করে শোনান। এসময় তিনি শার্শার গণমানুষের নেতা সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিনের আন্তরিক প্রচেষ্টা ও পরামর্শের প্রতি শ্রদ্ধা জানিয়ে স্মার্ট বেনাপোল পৌরসভার স্বপ্ন বাস্তবায়নে সকলকে ঐক্যবদ্ধভাবে বেনাপোল পৌরবাসীর পাশে থাকার উদাত্ত আহ্বান জানান।

শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিকরগাছা আসনের সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট মনিরুল ইসলাম।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর জেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক আসাদুজ্জামান মিঠু, যশোর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাহারুল ইসলাম, ঝিকরগাছা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও দৈনিক স্পন্দন পত্রিকার সহকারি সম্পাদক মুসা মাহমুদ, দৈনিক স্পন্দন পত্রিকার নির্বাহী সম্পাদক মাহাবুব আলম লাবলু, শার্শা উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আলহাজ ওয়াহিদুজ্জামান, যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক ও বেনাপোল পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কা নিয়ে মেয়র প্রার্থী নাসির উদ্দীন প্রমুখ।