স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন সার্থক করার লক্ষ্যে সভাপতি প্রার্থী আলীমুজ্জমান মিলনের বিশাল মিছিল

যশোর জেলা স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করার লক্ষ্যে বিশাল প্রচার মিছিল করেছেন সংগঠনের সাবেক জেলা সাংগঠনিক সম্পাদক, লেবুতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সম্মেলনে সভাপতি প্রার্থী তরুন নেতা আলীমুজ্জামান মিলন। মঙ্গলবার (১১ জুলাই) শহরের পুরাতন কসবা এম এম কলেজ পুরাতন ছাত্রাবাসের সামনে থেকে মিছিলটি বের হয়।

আরো পড়ুন :

> পাইকগাছায় গলায় রশি দিয়ে বৃদ্ধর আত্মহত্যা
> মধ্যরাতে ইবি মেডিকেল ভাঙচুর করলেন বহিস্কৃত ছাত্রলীগ কর্মী

মিছিলে অংশ নেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল, জেলা যুবলীগের প্রচার সম্পাদক ও পৌর কাউন্সিলর শেখ জাহিদ হোসেন মিলন, জেলা যুবলীগের অর্থ সম্পাদক ফিরোজ আলম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম শিকদার, সদর উপজেলা শাখা সাবেক সভাপতি ও হৈবতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সিদ্দিক, আওয়ামী লীগ নেতা মাহবুব হোসেন, ফরাজি আশিকুল ইসলাম বাঁধন, মাহফুজুর রহমান শান্টু, শেখ শাহীন, মোকছেদুর রহমান ভুট্টো, যুবলীগ নেতা শেখ উজ্জ্বল, তাজ হোসেন, রাজ হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জাবের হোসেন জাহিদ, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আহসানুল করীম রহমান, সাবেক যুগ্ম-সাধারণ শরীফ মাসউল হিমেল, সাবেক বন ও পরিবেশ সম্পাদক সুমন অধিকারী, সাবেক সহ-সম্পাদক মেহেদী হাসান শান্তি, সাবেক উপ-শিক্ষা ও পাঠচক্র সম্পাদক রেযোয়ান হোসেন মিথুন, ছাত্রলীগ নেতা তছিকুর রহমান রাসেল, শফিকুল ইসলাম শফিক, রাফায়েত রিওন প্রমুখ।

আলীমুজ্জামান মিলনের নেতৃত্বে মিছিলটি জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে যায়। সেখান থেকে চিত্রামোড়, চৌরাস্তা মোড় মাইকপট্টি হয়ে সম্মেলন স্থল ঈদগাহ মাঠে যায়। মিছিল থেকে সম্মেলন সফল ও সার্থক করার জন্য স্লোগান দেয়া হয়। স৭ইসাথে আলীমুজ্জামান মিলনকে সভাপতি করার দাবি উঠে।

জুলাই ১১, ২০২৩ at ১৯:৫৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর