শিবগঞ্জে বটি দিয়ে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা, যুবক আটক

বগুড়ার শিবগেঞ্জ বটি দিয়ে প্রশান্ত কর্মকার (৩২) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা, যুবক আটক, থানায় মামলার প্রস্তুতি। ঘটনাটি ঘটেছে ২৭ জুন মঙ্গলবার সকাল ১০টায় উপজেলার মহাস্থান বাজার এলাকায়। আটকৃত যুবকের নাম পলাশ (৩৬)। সে মহাস্থান পশ্চিমপাড়া গ্রামের দেলোয়ার হোসেন ছেলে বলে জানা যায়।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, বগুড়া সদর থানার ধাওয়াকোলা গ্রামের অক্ষয় চন্দ্রে কর্মকারের ছেলে ব্যবসায়ী প্রশান্ত কর্মকার (৩২) মহাস্থান বাজার এলাকায় দা, বটি, ছোরার ব্যবসা করে আসছে। সে প্রতিদিনের ন্যায় মঙ্গলবার মহাস্থান বাজার এলাকায় তার দোকান বিছিয়ে ব্যবসা পরিচালনা করতে থাকে।

আরো পড়ুন :

> দিনের বেলায় অল্প ঘুম মস্তিষ্কের জন্য ভালো
> বেনাপোল পৌর নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে ইসির মতবিনিময় সভা অনুষ্ঠিত

সকাল অনুমান ১০টার দিকে আটকৃত যুবক ওই দোকানে আসে। এসময় তুচ্ছ ঘটনা নিয়ে ওই ব্যবসায়ীর সাথে বাক বিতন্ডতা জড়িয়ে পরে। একপর্যায়ে আটকৃত যুবক ধারালো বটি দ্বারা ওই ব্যবসায়ীকে উপর্যুপরি আঘাত করে রক্তাক্ত গুরুতর জখম করে। স্থানীয় লোকজন ওই ব্যবসায়ীকে আহত অবস্থায় উদ্ধার করে একটি ক্লিনিকি নিলে ওই ব্যবসায়ীর অবস্থা আশংকা জনক হওয়ায় তার উন্নত চিকিৎসার জন্য বগুড়া শজিমেকে রিফার্ড করেন।

এ ঘটনার খবর পেয়ে থানা পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে পলাশ কে আটক করে থানায় নিয়ে আসে। এব্যাপারে থানা অফিসার ইনচার্জ আব্দুর রউফ বলেন, ঘটনার বিষয়টি জানার পর তাৎক্ষনিক অভিযান চালিয়ে এ ঘটনার সাথে জড়িত পলাশ কে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

জুন ২৭, ২০২৩ at ১৬:১২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/দেপ্র/ইর