শেখ হাসিনা শুধু দেশের না, সারা বিশ্বের কাছে রোল মডেল  অ্যাড. মনির

যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্নসাধারণ সস্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির বলেছেন, মহান স্বাধীনতা যুদ্ধে যেমন বাংলাদেশের মানুষ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উপরে আস্থা রেখেছিল, ঠিক তেমনি বর্তমান সময়ে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপরে বাংলাদেশের মানুষ আস্থা ও বিশ্বাস রাখে।

জননেত্রী শেখ হাসনিার নেতৃত্বে বর্তমান সরকার দেশের চেহারা পাল্টে দিয়েছেন। যা স্বাধীন পরে আর কোন সরকার করতে পারেনি। দেশকে অনুন্নত থেকে উন্নয়নশীল দেশে পরিণত করেছেন এবং আগামী ২০৪১ সালের মধ্যে একটি উন্নত রাষ্ট্র গড়ার জন্য তিনি নির্রলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি শুধু দেশের না, তিনি সারা বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল।

আরো পড়ুন :

> ৫ টাকার লোভ দেখিয়ে শিশু ধর্ষণের চেষ্টায় বৃদ্ধ গ্রেপ্তার!
> অক্টোবর মাসে মেট্রোরেল মতিঝিল পর্যন্ত উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন উপলক্ষে রোববার বিকালে ঝিকরগাছার পারবাজারে উপজেলা আওয়ামী লীগের এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাবেক এই সংসদ সদস্য আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের জন্ম না হলে বাংলাদেশ স্বাধীনতা অর্জন করতো কিনা তা নিয়ে সন্দেহ আছে। বাংলাদেশের জন্ম থেকে শুরু করে আজকের বাংলাদেশ তৈরির জন্য অধিকাংশ অবদান আওয়ামী লীগের। ফলে দেশের জন্য আওয়ামী লীগ কাজ করে এবং আগামীতেও করবে। তিনি আরো বলেন, সংবিধান অনুযায়ী আগামী দ্বাদশ সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। জননেত্রী শেখ হাসিনা ও সরকারের উপরে দেশের মানুষ আস্থা রেখেছে।

ফলে সরকারের উন্নয়নে ঈর্ষাণীত হয়ে বিএনপি নির্বাচনে অংশ নিতে ভয় পাচ্ছে। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। সেজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কারণ ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ পরাজিত করতে পারবে না।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুলের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, মুক্তিযোদ্ধাকালীন উপজেলা ছাত্রলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ, মুক্তিযোদ্ধা আব্দুর রব, উপজেলা পূজা উদযাপন কমিটির সাবেক সভাপতি অশোক দত্ত, জেলা কৃষকলীগ নেতা আকবর হোসেন জাপানী, সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কাশেম, উপজেলা আওয়ামী লীগ নেতা আক্তারুজ্জামান আক্তার, শাহ আলম মিন্টু, মুনিরুল ইসলাম মিশর, বাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল করিম, নির্বাসখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম, মহিলা আওয়ামী লীগ নেতা নাছিম আরা চৌধুরী, উপজেলা যুবলীগের যুগ্নআহবায়ক ইলিয়াজ মাহমুদ, যুবলীগ নেতা আলমগীর বাসার, আশরাফুল ইসলাম, উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্নআহবায়ক শামসুজ্জোহা লোটাস, সাবেক ছাত্রনেতা আবু সাঈদ মিলন প্রমূখ।

জুন ১৮, ২০২৩ at ২০:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এআ/ইর