বগুড়ায় অনুমোদনহীন সিটি স্ক্যান সেন্টারে জরিমানা: প্রতিষ্ঠান সিলগালা

২৯ মে সকাল সাড়ে এগারোটায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালের সামনে হেনা সিটি স্ক্যান সেন্টারের জেলা ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পক্ষ থেকে অভিযান পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনা করার সময় প্রতিষ্ঠানটি কোন বৈধ সনদ দেখাতে না পারায় মানুষের জীবন ও নিরাপত্তা বিপন্ন করার অপরাধে প্রতিষ্ঠানটিকে ২,০০,০০০ টাকা অর্থদণ্ড এবং প্রতিষ্ঠানটিকে সাময়িকভাবে বন্ধ ঘোষণা করে সিলগালা করা হয়। অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া জেলা ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী।

আরো পড়ুন :
> টাংগাইলের ভূঞাপুরে গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতি
> ক্ষেতলালে মাদকবিরোধী অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

বগুড়া জেলা ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক ইফতেখারুল আলম রিজভী জানান, দীর্ঘ দিন ধরে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালের সামনে হেনা সিটি স্ক্যান সেন্টার অনুমোদনহীন ভাবে ব্যবসা পরিচালনা করে আসছেন। প্রতিষ্ঠানটিতে প্রয়োজনীয় প্রশিক্ষিত জনবল না থাকায় মানুষের জীবন ও নিরাপত্তা বিপন্ন হওয়ার কারণে প্রতিষ্ঠানটিকে অর্থদণ্ড এবং প্রতিষ্ঠানটিকে সাময়িকভাবে বন্ধ করে দেয়া হয়।

হেনা সিটি স্ক্যান সেন্টারের জেলা ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পক্ষ থেকে অভিযান
তিনি আরো জানান, অভিযান পরিচালনা সহযোগিতা করেছেন জেলা সিভিল সার্জন কার্যালয়ের প্রতিনিধি, জেলা চেম্বার অব কমার্স ও জেলা পুলিশের একটি চৌকশ দল। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

মে ২৯, ২০২৩ at ১8:২০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রাইর/ইর