বাউবি পরিচালিত এসএসসি পরীক্ষার যশোরের কেন্দ্র পরিদর্শন করেছেন উপাচার্য

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ হুমায়ুন আখতার যশোর আঞ্চলিক কেন্দ্রের আওতাধীন বাউবি পরিচালিত এসএসসি পরীক্ষা-২০২৩ এর বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেছেন। তিনি শনিবার অভয়নগরের নওয়াপাড়া শংকরপাশা সরকারী মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র, যশোর সদরের মধুসূদন তারাপ্রসন্ন বালিকা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র পরিদর্শন করেন।

পরিদর্শন কালে উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ হুমায়ুন আখতার পরীক্ষা কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা ও সমন্বয়কারী এবং স্টাডি সেন্টারের টিউটরদের সাথে বাউবি‘র উদ্দেশ্য ও কর্মকান্ড নিয়ে সংক্ষিপ্ত মতবিনিময় করেন। এসময় তিনি স্মার্ট বাংলাদেশ বিনির্মানে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ভূমিকা তুলে ধরেন।

পরীক্ষা কেন্দ্র পরিদর্শনের সময় বাউবি যশোর আঞ্চলিক কেন্দ্রের আঞ্চলিক পরিচালক বিষ্ণুপদ ভৌমিক উপস্থিত ছিলেন।

পরিদর্শনের পর যশোর আঞ্চলিক কেন্দ্রে আসেন বাউবি উপাচার্য অধ্যাপক ড. সৈয়দ হুমায়ুন আখতার। সেখানে পৌঁছালে আঞ্চলিক কেন্দ্রের কর্মকর্তা ও কর্মচারীগন তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

আঞ্চলিক কেন্দ্র পরিদর্শন কালে তিনি কর্মকর্তা ও কর্মচারীদের সাথে আঞ্চলিক কেন্দ্রের সার্বিক কার্যক্রম নিয়ে মতবিনিময় করেন এবং গুরুত্বপূর্ন দিক নির্দেশনা দেন। দিক নির্দেশনায় তিনি সেবা বান্ধব কর্মপরিবেশ সৃষ্টির মাধ্যমে সেবাপ্রার্থীদের সেবা নিশ্চিত এবং শিক্ষার্থী সংখ্যা বৃদ্ধির উপর গুরুত্বারোপ করেন।