বগুড়ায় আদালত প্রাঙ্গণ থেকে কৌশলে আসামি পলাতক

বগুড়া জেলা জজ আদালত চত্বর থেকে রবিবার ২১ মে দুপুর আড়াই টার দিকে পুলিশের গাড়ীতে হাতকড়া খুলে কৌশলে পালিয়ে গেছে ইমরান (৩২) নামে এক চুরি মামলার আসামি।

আসামি ইমরান বগুড়ার নওদাপাড়া এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে। তার বিরুদ্ধে গাবলতলী মডেল থানায় মোটরসাইকেল চুরির মামলা রয়েছে।বিষয়টি নিশ্চিত করেছেন গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ সনাতন সরকার।

গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ সনাতন সরকার জানান, পালিয়ে যাওয়া আসামি ইমরানকে গত শনিবার ২০ মে গাবতলী উপজেলার চকবোচাই এলাকা থেকে মোটরসাইকেল চুরির মামলায় তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, রবিবার (২১ মে) দুপুর বারোটায় গাবতলী থানা থেকে চুরির মামলায় আসামিকে ৫ জন পুলিশ আসামিকে আদালতে হাজির করার জন্য পাঠানো হয়। আদালত চত্বরে পৌছার পর আসামি ইমরান হাতকড়া রেখে কৌশলে পালিয়ে যায়। পরে পুলিশ তাকে ধাওয়া করলেও তাকে আটক করা সম্ভব হয় নি।

এবিষয়ে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আখতার জানান, পলাতক আসামিকে গ্রেপ্তারের জন্য জেলা পুলিশের একাধিক দল অভিযান পরিচালনা করছে। এই ঘটনায় পুলিশ সদস্যদের অবহেলা আছে কি না এই বিষয়টিও খতিয়ে দেখা হবে বলে তিনি নিশ্চিত করেন।

মে ২০, ২০২৩ at ১৮:২৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রাইর/ইর