ক্ষেতলালে পাল্টা সংবাদ সম্মেলন করেন মতিয়র রহমান

আদালতের আদেশ অমান্য করে স্থাপনা নির্মাণের অভিযোগে গত রোববার (১৫ মে) সকালে জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার নিশ্চিন্তা বাজারে সংবাদ সম্মেলন করেন নিলুফা ইয়াসমিন নামের এক গৃহবধূ। সেই সংবাদ দৈনিক ভোরের দর্পনসহ বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হয়।

গতকাল শনিবার দুপুরে ক্ষেতলালে ওই সংবাদ সম্মেলনের পাল্টা সংবাদ সম্মেলন করেছেন উপজেলার নিশ্চিন্তা বাজারের মৃত মোয়াজ্জেম হোসেন এর ছেলে মতিয়র রহমান।

পাল্টা সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, বিগত ২০১২ সালের ২১ অক্টোবর ৬ শতক জমি খাজনা পরিশোধ সাপেক্ষে ছামছুর রহমান এর নিকট থেকে ক্রয় করে দলিল ও জয়পুরহাট জেলা সাব-জজ আদালতে ২৬/২১ আপিল মামলার রায় মূলে দখলে নিয়েছি এবং খাজনা পরিশোধ করেছি।

আরো পড়ুন :
> শিবগঞ্জে সাইদুল হত্যাকান্ডের রহস্য উদঘাটন
> বগুড়ার গাবতলীতে ১৩টি গাছ কর্তন, থানা অভিযোগ দায়ের

প্রকৃত ঘটনা হচ্ছে, ক্ষেতলালের নিশ্চিন্তা মৌজার ৯৯ শতক সম্পত্তি সিএস মূলে আমীর আলী একক মালিক ছিলেন। তার মৃত্যুর পর কন্যা কছিমন উত্তরাধিকার সূত্রে ২৪.৭৫ শতক জমির মালিক হোন। তার মৃত্যুর পর পুত্র ছামছুর রহমান অংশীদার হিসেবে ৮.২৫ শতক জমির মালিকানা পান এবং ১৯৪৯ সালের ২৪ মে ওসমান এর নিকট থেকে ১৬.৫০ শতক জমি কবলা করলে মোট জমি ২৪.৭৫ শতক জমির মালিক হোন তিনি। এরপর সিএন্ডবি রাস্তা তৈরির জন্য তার ১৬.৫০ শতক জমি একোয়ার করেন সরকার। ফলে ওই একোয়ার সম্পত্তি বাদে ৮.২৫ শতক অবশিষ্ট থাকে। আমি বিগত ২০১২ সালের ২১ অক্টোবর ৩০৭১ নং রেজিস্ট্রিকৃত কোবলা দলিল মূলে ওই জমি থেকে ৬ শতক জমি ক্রয় করি।

আমি ওই জমির ক্রয় দলিল এবং জয়পুরহাট জেলা সাব-জজ আদালতে ২৬/২১ নং আপিল মামলার রায় মূলে দখলে নিয়ে ওই ৬ শতক জমির খাজনা পরিশোধ করে বৈধভাবে ভোগ দখল করে আসছি।

আদালতের আদেশ অমান্য করে স্থাপনা নির্মাণের অভিযোগে গত রোববার (১৫ মে) সকালে জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার নিশ্চিন্তা বাজারে সংবাদ সম্মেলন করে নিলুফা ইয়াসমিন নামের এক গৃহবধূ যা বলেছেন তা সম্পূর্ণরূপে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। আমি আদালতের আদেশ অমান্য করিয়া স্থাপনা নির্মাণ কাজ করিনি। আদালত এর আদেশ হাতে পাওয়ার আগেই নির্মাণ কাজ শুরু করেছিলাম।

মে ২০, ২০২৩ at ১৮:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মেশাইশা/মেমহদ