শিবগঞ্জে সাইদুল হত্যাকান্ডের রহস্য উদঘাটন

বগুড়ার শিবগঞ্জের কিচক ইউনিয়নের বেলাই এলাকার মোলামগাড়ী নামক স্থানের ব্রিজের নিকটে মেঠোপথে খুন হওয়া সাইদুর (২৫) নামের বিবাহিত যুবকের হত্যার রহস্য ১৭ ঘন্টার মধ্যেই উদঘাটন করেছে পুলিশ।গত শুক্রবার রাত ১০টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে কথা কাটাকাটি ও হাতাহাতির এক পর্যায়ে কিচকের বেলাই কেকারপাড়া গ্রামের হানজালা প্রামাণিকের ছেলে মাসুদ ওরফে ফারুক(২৪) বার্মিজ চাকু দিয়ে উপর্যুপরি ছুরিকাঘাতে সাইদুরকে হত্যা করে পালিয়ে যায়। হত্যায় ব্যবহৃত চাকু পাশ্ববর্তী একটি পুকুর থেকে মাসুদের দেওয়া তথ্যমতে উদ্ধার করে পুলিশ। হত্যার পর মাসুদ তার বাড়িতেই অবস্থান করছিলো। তাকে বিভিন্ন গোয়েন্দা তথ্যর ভিত্তিতে নিজ বাড়ি থেকে আটক করা হয়।

আরো পড়ুন :
> বগুড়ার গাবতলীতে ১৩টি গাছ কর্তন, থানা অভিযোগ দায়ের
> নড়াইলে শিক্ষা উপকরণ বিতরণ

এঘটনায় আরও দুজনের সম্পৃক্তা আছে বলে পুলিশ মনে করছে। সে বিষয়েও তদন্ত চলছে। হত্যার ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।বগুড়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রসাশন ও অর্থ) স্নিগ্ধ আখতার পিপিএম বিকাল ৩টায় শিবগঞ্জ থানায় প্রেস ব্রিফিং এ উপরোক্ত তথ্য সমূহ নিশ্চিত করেন। এসময় শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মনজুরুল আলম উপস্থিত ছিলেন।প্রসঙ্গতঃ শনিবার সকাল সাড়ে ৬টার দিকে স্থানীয় জনতা সাইদুরের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে কিচক ইউনিয়নের বেলাই মোলামগাড়ী নামক স্থান থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত সাইদুল শিবগঞ্জ উপজেলার বেলাই কারুন্ডা পাড়া গ্রামের শাহাদত হোসেন (সাদো পাগলা) এর ছেলে। নিহত সাইদুল পেশায় গ্রিল মিস্ত্রি ছিলো। নিহতের পিঠে, পাজরে ও হাতে আঘাতের চিহ্ন ছিলো। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

মে ২০, ২০২৩ at ১৮:৪৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সামি/মেমহদ