রাণীশংকৈলে এক সন্তানের জননীর লাশ উদ্ধার

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় রবিবার (১৪ মে) বিকালে জেসমিন আকতার (২৬) নামে এক সন্তানের জননীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মৃত জেসমিন বাচোর ইউনিয়নের ভাংবাড়ী গ্রামের সৌদি আরব প্রবাসি সাগর আলীর স্ত্রী ও এক পুত্র সন্তানের জননী।
পুলিশ ও পারিবারিক সুত্রে জানা গেছে ঘটনার দিন দুপুরে বাড়ির লোকজন সবাই নিজ নিজ কাজে বাইরে ছিল। দুপুরে সকলের অগোচরে নিজ শয়ন কক্ষে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে জেসমিনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় তার চার বছরের শিশু।

শিশুটি  বাড়ির পাশবর্তী দোকানে কোহিনুর নামে এক মহিলাকে এ ঘটনা  জানায়।  কোহিনুর ফোনে জেসমিনের বাড়ির লোকজনকে খবর দেন। ইতোমধ্যে আশপাশের  লোকজন ওই বাড়িতে ছুটে আসে। তারা ঘরের দরজা বন্ধ দেখতে পায়। পরে মৃতের বাবা মা এসে দরজা খুলে জেসমিনের গলার ফাঁস খুলে নিচে নামায়। তারা তাৎক্ষণিক অটো যোগে রাণীশংকৈল হাসপাতালে নেওয়ার পথে জেসমিনের  মৃত্যু হয়। খবর পেয়ে রাণীশংকৈল  থানার ওসি গুলফামুল ইসলাম  সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসি  বলেন, লাশের গায়ে বিভিন্ন রকম চিহ্ন পাওয়া গেছে।ঘটনা সন্দেহ জনক মনে হওয়ায় সন্ধ্যায় লাশ পোস্ট মর্টেমের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসার পর আসল ঘটনা জানা যাবে। এ নিয়ে থানায় একটি ইউডি মামলা রুজু হয়েছে।

মে  ১৫, ২০২৩ at ১২:০১:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/হুক/ইর