অগ্নিকান্ডে রাণীশংকৈলে ১৫ টি ঘর পুড়ে ছাই

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার বাচোর বাজেবকসা গ্রামের একই পরিবারের ৪ ভাইয়ের ১৫ টি ঘর আগুনে পুড়ে ছাই হয়েছে। এতে দু’লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। গতকাল মঙ্গলবার (৯ মে) বিকাল ৫ টায় ওই গ্রামে এ ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।স্থানীয় ও ফায়ার সার্ভিসের তথ্যমতে বাজে বকসা গ্রামের রাজেকুল, সাদেকুল,রফিকুল ও শফিরুল ৪ ভাই একই বাড়িতে বসবাস করে।

ঘটনার দিন ধান সিদ্ধ করা চুলার আগুন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। আগুন দ্রুত চারদিকে ছড়িয়ে পড়ে। এতে ৫ টি গোয়াল ঘর, ৫ টি রান্না ঘর, ৪ টি খড়িঘর ও ১ টি খড়ের গাদাসহ মোট ১৫ টি ঘর পুড়ে যায়।

খবর পেয়ে দ্রুত রাণীশংকৈল ফায়ার সার্ভিসের দুটি ইউনিট স্টেশন ইনচার্জ নাসিম ইকবালের নেতৃত্বে ঘটনাস্থলে পৌঁছে। ফায়ার সার্ভিস কর্মীরা আধ ঘন্টা অভিযান চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পুরো আগুন নিয়ন্ত্রণ করতে তাদের ২ ঘন্টা সময় লেগেছে। ফায়ার সার্ভিস ইনচার্জ বলেন, সবমিলে প্রায় দুই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

সাথে সাথেই উপজেলার সহকারি কমিশনার (ভূমি) ইন্দ্রজিত সাহা, ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, পিআইও স্যামুয়িল মার্ডি ঘটনাস্থল পরিদর্শন করেন। তারা তাৎক্ষণিক ক্ষতিগ্রস্থদের শুকনো খাবার সামগ্রীর প্যাকেট, কম্বল ও আর্থিক সহায়তা প্রদান করেন।

মে  ১০, ২০২৩ at ১২:৫৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/হুক/ইর