বেনাপোলে ফেনসিডিলসহ ৩ মাদক কারবারি আটক

যশোরের বেনাপোল সীমান্ত থেকে পৃথক দুটি অভিযান চালিয়ে ১৩০ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ সদস্যরা।  মঙ্গলবার (৯ মে) দুপুর পর্যন্ত পৃথক পৃথক অভিযানে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো, বেনাপোল পোর্ট থানার পুটখালীর গ্রামের পশ্চিম পাড়ার জামাল হোসেনের ছেলে রাতুল হাসান (২০) ও শার্শা থানার (৪ নং ওয়ার্ড) মৃত আব্দুল মান্নানের ছেলে ফিরোজ আহম্মেদ (৩৮) ও বেনাপোল পোর্ট থানার তালশারী গ্রামের মৃত জামসের আলীর ছেলে রাশেদ (৪২)।

আরো পড়ুন :
> গাবতলীতে প্রতিপক্ষের মারপিটে আহত-৩: থানায় অভিযোগ
> ঝিনাইদহের কালীগঞ্জে ব্যবসায় প্রতিষ্ঠানে ভয়াবহ অগ্নিকান্ড, নেভাতে গিয়ে ফায়ার সার্ভিসের কর্মকর্তা আহত

ডিবি পুলিশ জানায়, মাদক পাচারের গোপন খবরে, বেনাপোল পোর্ট থানার ভবেরবেড় গ্রামস্থ যশোর আন্তঃ জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের নব-নির্মিত দোতলা বিল্ডিং এর সামনে বেনাপোল বাইপাস সড়কের উপর হতে ১০০ বোতল ফেনসিডিলসহ রাতুলকে আটক করা হয়।
অপরদিকে, শার্শা থানা এলাকার উপজেলা পরিষদের পিছনে জনৈক বিল্লাল এর বাড়ী সংলগ্ন ফিরোজ আহম্মেদের নির্মানাধীন একতলা বিশিষ্ট বিল্ডিং বসত বাড়ীর উত্তর পূর্ব পাশের কক্ষ হইতে ৩০ বোতল ফেনসিডিল সহ ফিরোজ ও রাশেদকে আটক করা হয়।

উদ্ধারকৃত আলামতের মূল্য ৪ লক্ষ ৫ হাজার টাকা। জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) রুপন কুমার সরকার জানান, এ সংক্রান্ত বেনাপোল পোর্ট থানায় দুইটি এজাহার দায়ের করা হয়েছে।

মে  ০৯, ২০২৩ at ১৯:৩৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এএস্ব/ইর